10-bhalosomoy-ongobhongi-ja-apnar-stree-apnar-theke-asha-kore-thake-sex-bangla

 

১. অপ্রত্যাশিত চুমু খাওয়া

ভালবাসা প্রকাশ করার এর চেয়ে সুন্দর মাধ্যম কিছু হতেই পারেনা। স্ত্রীকে অপ্রত্যাশিত ভাবে চুমু খেলে যেই ভালবাসা প্রকাশ হয়, বিশেষ করে রাতে ঘুমোনোর পূর্বে বা ঘুম থেকে ওঠার পর তাতে সম্পর্ক আরো মধুর হয়ে ওঠে। এমনকি কোথাও ঘুরতে গেলে সুযোগ বুঝে চুমু খাওয়ার ফলেও সম্পর্ক গভীর হয় এবং স্ত্রী এগুলি মনে ময়না চেয়ে থাকে।

২. সকলের সামনে তার হাত ধরা

বাইরে চলা ফেরা করার পথে সকলের সামনে হাত ধরলে একজন স্ত্রী তার স্বামীর কাছে শুধুমাত্র সুরক্ষিতই বোধ করেনা, সে মনে মনে গর্ব বোধ ও করে ইটা ভেবে যে তার স্বামী সকলের সামনে তাকে নিয়ে দাঁড়াতে লজ্জিত বা ভীত বোধ করেন। কাজেই কখনোই নিজের স্ত্রীর হাত ধরার সময় কুন্ঠিত বোধ করবেননা বা ভাববেননা যে সেটা অতিরিক্ত দেখানো হয়ে যেতে পারে। বোরন সেটি আপনার স্ত্রীর ভালোই লাগবে।

৩. স্ত্রীকে ঘরের কাজে সাহায্য করা

আপনি গৃহবধূ হন কি কর্মরত, সংসারের কাজকর্ম কখনোই ধরাবাধা ভাবে একজন স্ত্রী এর কাজ নয় এবং একজন স্বামী যে এই ধারণাটি বুঝতে পারে, তার চেয়ে ভাল মানুষ কেউ হয়না। যেই স্বামী স্ত্রীকে তার গৃহকর্মে সাহায্য করে থাকেন সেই স্বামী প্রকৃতপক্ষে কখনোই চায়না যে তার স্ত্রী সংসারের অতিরিক্ত কাজকর্ম নিয়ে নিজেকে পরিশ্রান্ত করে তুলুক। কাজেই সে নিজেও স্ত্রীর সাথে সাথে সংসারের কাজে সাহায্য করবে।

৪. স্ত্রী এর মতকে সম্মান দেওয়া

একজন স্ত্রী নিজেকে পরিপূর্ণ মনে করে যখন তার স্বামী ছোট হোক কি বড় যেকোনো সিদ্ধান্ত নেওয়ার আগে তার মত জিগেশ করে বা সে মত দিলে সেটিকে সম্মান দেয়।

৫. নিজের শীত রোধ করার বস্ত্রটি এগিয়ে দেওয়া যখন তার স্ত্রীর ঠান্ডা লাগে

এটিও ভালবাসা প্রকাশ করার একটি সুন্দর ভঙ্গি। তবে পুরুষেরা এই ভঙ্গিটি বিবাহের পর করতে ভুলে যায়। একটু মনে রেখে আপনি যদি আপনার স্ত্রীর সাথে এই ভঙ্গিতে করতে পারেন, বিশ্বাস করুন আপনার স্ত্রীর মন আপনি খুশি রাখতে পারবেন।

৬. স্ত্রীর কথা মন দিয়ে শোনা

অনেক স্ত্রী এর মনেই দুঃখ থাকে যে তার স্বামী তার কথা মন দিয়ে শোনেনা কারণ তারা মনে করে স্ত্রী বাচাল বা অতি কথা বলে। একজন ভাল স্বামী কখনই তা মনে করেনা এবং তার স্ত্রীর প্রতিটা কথা মন দিয়ে শুনবেই, সে যে কথাই হোক। কাজের জগতের কথা হোক, কোন বন্ধুর কথাই হোক বা অন্যকিছু। এতে স্ত্রী মনে করে যে স্বামী তার কথার গুরুত্ব দেয়।

৭. তার পছন্দের ছোটোখাটো উপহার দেওয়া

প্রয়োজনীয় নয় যে সবসময় দামি উপহার দিয়েই স্ত্রীকে আকর্ষিত করা যায়, বরং মহিলারা আকর্ষিত হয় যদি তার পছন্দের ছোটখাট জিনিস তাকে হঠাৎ করে উপহার দেয়। যেমন তার প্রিয় চকলেট, বা আইস ক্রিম, ফুল, ইত্যাদি।

৮. হঠাৎ ছুটি নেওয়া

হঠাৎ কাজের জায়গা থেকে ছুটি নিয়ে স্ত্রীর সাথে কোন বিশেষ মুহূর্ত কাটানোর পরিকল্পনা করা ভালবাসার একটি সুন্দর ভঙ্গি। তাতে দৈনন্দিন জীবনের একঘেয়েমিও কিছু সময়ের জন্যে কেটে যায়।

৯. অসুস্থথার সময় স্ত্রীর যত্ন করা

স্ত্রীর অসুস্থতার সময় স্বামীর তার প্রতি যত্ন এটাই বোঝায় যে সে তার স্ত্রীকে কতটা ভালবাসে এবং কত তাড়াতাড়ি সে চায় যে তার স্ত্রী সুস্থ হয়ে উঠুক। এর দ্বারা স্ত্রী ও স্বামীর প্রতি গভীরভাবে আকর্ষিত হয়ে পড়ে।

১০. প্রতিদিন স্ত্রীকে তার ভালবাসার কথা জানানো

স্ত্রীকে ভালবাসলে সেটা মুখে বললে কোনোকিছু বাড়াবাড়ি কখনই হয়না বরং তা ভালবাসা ও সম্পর্কের গভীরতা আরো বাড়িয়ে তোলে। এমনকি কোন কথা কাটাকাটির সময় ও এটি খুব সুন্দর করে ভুল বোঝাবুঝি থামিয়ে দেয়। 

Leave a Reply

%d bloggers like this: