7ti-jinis-ja-apnor-swami-apnor-thake-sunte-chai-xyz

১. আমি দুঃখিত

কোনো কিছুর ভুল স্বীকার করে নেওয়া এটি সব থেকে শালীন এবং সুন্দর হতে পারে। প্রত্যেকেই ভুল করে থাকে এবং এটি খুবই সাধারণ জিনিস, তাই সেই ভুলটিকে মেনে নিয়ে চাওয়া কোনো ভুল কিছু নয়। আপনাকে সবসময় দুঃখের কারণ হতে হবে না। আপনি আপনার কিছু ভুলের চেয়ে নিলেই হবে সেটা পূরণ হবে। এটি আপনার স্বামীকে অনেক ভালো অনুভূত করতে সাহায্য করবে এবং আপনাদের সম্পর্ককেও অনেক মজবুত ও শক্তিশালী করবে।

২. ধন্যবাদ

আপনি যখন কারোকে সাহায্য করে ধন্যবাদ পান সেটা আপনাকে অনেক ভালো অনুভূত করে তাই নয় কি? তাহলে আপনার প্রিয় মানুষটির কাছ থেকে এই শব্দটি বঞ্চিত রাখবেন না। তিনি আপনাকে সাহায্য করার জন্য যে যোগদানের প্রচেষ্টা করছেন তার জন্য ধন্যবাদ বলুন। আচারের বোতলটা যখন ওপর তাকের থেকে নামিয়ে দেয় বা যেকোন আপনার হাতে হাতে সবজিগুলো কেটে দেয় তখন ধন্যবাদ দিতে ভুলবেন না। এগুলো খুব ছোট জিন্স যেগুলো আপনার দৈনন্দিন কাজে অনেক সাহায্য করে তাই নয় কি।

৩. তোমাকে আজ অনেক সুন্দর দেখতে লাগছে

প্রশংসা করুন যখন ওনাকে কোনো স্যুট বা নিয়মিত জিন্স বা টি-শার্ট এ খুব সুন্দর লাগছে সেই সময়গুলোতে। আপনি যখনই এইটা বলবেন তখন নিশ্চিত হোন যে তিনি আপনার দিকে তাকাবেন না। তাঁর কণ্ঠস্বর শোনার জন্য এটি একটি বিরল বাক্য। এই কিছু শব্দ দ্বারা আপনার স্বামীকে ভাল বোধ করতে পারেন।

৪. আমি তোমাকে বিশ্বাস করি

আপনার বিবাহিত জীবনে এই চারটি শব্দ অনেক কিছু অর্থ রাখে “আমি তোমাকে ভালোবাসি ” এর থেকে।বিবাহিত জীবনে বিশ্বাস একটা অনেক বড় স্তম্ভ।আপনার স্বামীর বুকটা অনেকটাই চওড়া হয়ে যাই এই কথাটা শুনলে।সুতরাং কোনো কিছুর সিদ্ধান্ত নেওয়ার সময়, তার মতামত শুনুন এবং এই ঐন্দ্রজালিক শব্দগুলো বলুন, দেখবেন তিনি আবার আপনার প্রেমে পরে যাবেন।

5. দয়া করে তুমি এটা ঠিক করে দেবে

তাকে দরকার এটি সব ছেলেই চেয়ে থাকে।যদিও আপনি ঘরের সব জিনিস ঠিকঠাক করার জন্য বিশেষজ্ঞ হতে পারেন কিন্তু আপনার স্বামীকেও কিছুটা সুযোগ দিন, তাকে জিজ্ঞাসা করুন। আপনার স্বামীও ভালোবাসে একজন কর্মঠ ব্যক্তি হতে যে আপনাকে সাহায্য করে এবং পরিবারের যত্ন নিতে পারেন এছাড়াও একজন সহায়ক মানুষ হতে ভালোবাসেন।

৬. আমি তৈরী আছি, যাওয়া যাক

এটি এমন একটি জিনিস যেটা আপনার স্বামী কোনো সময় আপনার কাছ থেকে কখনোই আশা করেন না, তাই ওনাকে আশ্চর্য করুন কিছু কিছু সময়ে নিজেকে একদম তৈরী রেখে। কোনোভাবেই তাকে সুযোগ দেবেন না এটা বলতে কি যে আপনার জন্য দুজনেই বই দেখতে লেট হয়ে গেছে। আমরা আপনাকে গ্যারান্টি দিতে পারি তিনি আপনাকে এর পর থেকে আরো বাইরে ঘুরতে নিয়ে যাবেন।

৭. আমি তোমাকে ভালোবাসি, তোমাকে মনে পড়ছে

সবশেষে যেটা নো বললেই নয়, তাকে বলুন আপনি তাকে ভালবাসেন এবং তাকে স্বামী হিসেবে পেয়ে আপনি সত্যি খুব খুশি। যখন তিনি কোনো ব্যবসার কাজে বা ঘুরতে বাইরে থাকেন তখন ওনাকে কল করে বলুন যে আপনি ওনাকে ছাড়া অনেক সঙ্গহীন মনে করছেন এবং উনি বাড়ি ফিরলেই বিস্ময়কর উপহার দেবেন। এসব তাকে আরো আপনার প্রতি উদ্ভূত করবে এবং আপনাকে আরো ভালোবাসবে।

এইগুলি কেবল কয়েকটি জিনিস যা সে পছন্দ করে এবং আপনার কাছ থেকে শুনতে চায়। তাকে যতটা সম্ভব দিতে পারেন তাকে বিশেষভাবে অনুভব করতে সাহায্য করুন, কারণ উনি এর যোগ্য।

Leave a Reply

%d bloggers like this: