gorvabostai-somoye-gadgetguli-bebohar-ki-nirapod-xyz

গর্ভাবস্থার সময় বেতার গ্যাজেট ব্যবহার করলে আপনার বাচ্চার বিপদ হতে পারে তা জানলে আপনি অবাক হবেন।সামগ্রিকভাবে গ্যাজেট ব্যবহার প্রয়োজনীয়, কিন্তু আপনাকে তাদের ব্যবহার কমাতে হবে। ওয়্যারলেস গ্যাজেটগুলি উচ্চ বিকিরণের প্রবণতা রয়েছে যা আপনার সন্তানের আচরণগত ব্যাধি হতে পারে। বেশিরভাগ ক্ষেত্রেই শিশু অঙ্গবিকৃতি হয় গ্যাজেট বিকিরণের কারণে।

গর্ভধারণের সময়, আপনি অনেক্ষন ফোনে কথা বলেন বা ল্যাপটপ ব্যবহার করেন, এটি না করে আপনার সন্তানের সাথে বিশ্রাম নেওয়া প্রজন। এটি সরাসরি আপনার সন্তানের সামগ্রিক মস্তিষ্কের উন্নয়ন কে প্রভাবিত করে।এই সময়ে ফোন থেকে দূরে থাকুন অথবা ফোনটিকে বন্ধ রাখুন। যে কোনও উপায়ে বিপর্যয় দেখা দিতে পারে, তাই বিশেষভাবে গর্ভকালের সময় গ্যাজেটটি আপনার থেকে দূরে তা নিশ্চিত করুন। যাইহোক, ফোনের সাথে সামান্য মুহুর্ত কাটালে আপনার বাচ্চার স্বাস্থ্যের উপর কোন প্রভাব থাকবে না।

গবেষণা করে জানা গেছে যে গ্যাজেট ব্যবহার একটি গর্ভবতী মহিলার শরীরের ক্ষতি হতে পারে। এবং সরাসরি আপনার সন্তানের আপনার ভিতরে বৃদ্ধিকে প্রভাবিত করে। এটি আপনার মধ্যে থাকা সন্তান কে বিকৃতি করার ক্ষমতা আছে।গর্ভবতী শিশুর জন্য, এই গ্যাজেটগুলির ব্যবহার কমানো আপনার পক্ষে যুক্তিযুক্ত।

আপনি ইন্টারনেট বা গ্যাজেটের ব্যবহার কমানোর ফলে আপনার সন্তানের সাস্থ ও মস্তিষ্ক ঠিক ভাবে কাজ করবে। আপনার বাচ্চা জন্মের পর তাদের জন্য একটি ভালো উদাহরণ হতে পারে গ্যাজেট ব্যবহার না করা। আপনার শরীর এবং আপনার সন্তানের থেকে গ্যাজেটগুলি দূরে রাখার ফলে শিশু অনিশ্চয়তা থেকে নিজেকে সংরক্ষণ করতে পারেন।

Leave a Reply

%d bloggers like this: