prosober-por-prothom-bar-jounomilon-kemon-sei-somporke-maayeder-7-dhoroner-obhigota-sex-tips-bangla

 

সব মায়েদেরই মাথায় এই প্রশ্ন ঘোরে যে “ শিশু হওয়ার পর প্রথম বারে ব্যথা হবে না আগের মতই লাগবে?”

শুনে নিন ৭ টি নতুন মায়ের নিজস্ব ধারণা।

১. সবকিছু খুব তারাতারি হয়ে গেল!

“ ডাক্তার আমাদের বলেছিলেন তিন সপ্তাহ পর চেষ্টা করতে। কিন্তু আমাদের দুজনের যা অন্তরঙ্গতা আমরা আড়াই সপ্তাহ ধরে রাখার পর আর পারলাম না। ডাক্তারের কথা শুনিনি কিন্তু যা হলো খুব তারাতারি হলো এবং আমার সেই নিয়ে অনুতাপ নেই।”

২. খুব কষ্ট হয়েছে

“ আমাদের যতটা অপেক্ষা করতে বলা হয়েছিল করেছি। তাও মেয়ে হওয়ার পর প্রথম বার সেক্স এর পর খুব ব্যথা হয়েছে। অনেকদিন পর্যন্ত টনটন করেছে। আমাকে সেই রাতে মাঝপথে উঠে পড়তে হয়েছিল। ২বছর আগের কথা এখনো মনে আছে ।”

৩.ভালো লাগলো তবে আগের মত নয়

“ প্রথম দিকে খুব মজা হচ্ছিল কিন্তু হঠাত যেন কামশক্তি কমে গেল, জানি না কেন। যতটা ভালো হবে ভেবেছিলাম হয়নি।”

৪. হঠাত একদিন দুপুরে

“মেয়ের খেয়াল রাখতে আমরা এত ব্যস্ত ছিলাম যে নিজেদের ইচ্ছের ব্যাপারে কিছু ভাবতাম না। কিন্তু একদিন দুপুরে সব কিছু হঠাত করে হলো। অনেকদিন পর করছিলাম বলে আমার স্বামী অনেক ধীরে করেছিলেন। আমার ধারণা এটাই আমাদের সবচেয়ে ভালো অভিজ্ঞতা!”

৫. যথেষ্ট ভালো লেগেছে

“আমরা তখন যেই ফ্ল্যাটে থাকতাম তাতে একটাই বেডরুম ছিল। এক অন্যের প্রতি এগোলেই ছেলের কান্না শুনে থেমে যেতাম। তখন কোনো এক রাতে আমার মা ছেলেকে নিয়ে গেছিলো। এবং নিঃসন্দেহে সেদিন আমার সব থেকে ভালো অভিজ্ঞতা!”

৬. যোনিতে ব্যথা

“আমরা সব কিছু আগে থেকে ঠিক করে করেছিলাম, মোমবাতি জ্বালিয়ে ও খাট সাজিয়ে ছিলাম। প্রথমে সব ঠিক ছিল কিন্তু তারপে আমার কষ্ট হতে শুরু করলো। এই দেখে আমার স্বামী থেমে যেতে চেয়েছিলেন কিন্তু আমি করব বলে ঠিক করেছিলাম এবং এইটাই আমার ভুল। মনে হচ্ছিল যেন যোনিতে কাঁচের টুকরো ঢুকিয়েছে কেউ। আমি যখন কাঁদতে শুরু করলাম তো নিচে দেখলাম রক্ত লেগে খাটে।লজ্জায় আমি বাইরের ঘরে গিয়ে বসলাম।পরে স্বামী আমায় গরম চা দিয়ে সান্তনা দেন।”

৭. আমরা দুজনেই আগের মত দুষ্টু হয়ে গেলাম

“ আমাদের খুব তারাতারি বিয়ে হয় তাই অন্তরঙ্গতা বেশি। রবিবার সকালে ছেলে আমার মায়ের কাছে ছিল।আমরা খাট থেকে শুরু করে সারা বাড়ি ঘুরে বেড়ালাম এত মজা কখনো হয়নি!”

Leave a Reply

%d bloggers like this: