akhene-jegulo-maaera-flipkart-thake-kine-thaken-xyz

একটি শিশু একটি মহিলার জীবনে অনেক পরিবর্তন এনে থাকে। শিশুটির সান্ত্বনা ও মঙ্গল সমস্ত মায়ের কাছে গুরুত্বপূর্ণ। ঝরনা থেকে খাদ্য পর্যন্ত, পোষাক পরিধান করা, এই সবি একটি মায়ের কাছে খুবই গুরুত্বপূর্ণ সাথে কেনাকাটাও।

ফ্লিপকার্টের চিত্তাকর্ষক বাচ্চা পণ্যগুলি প্রত্যেক মায়ের কাছেই আনন্দের।তাদের স্বতন্ত্র পণ্য প্রত্যেক মায়েদের অবশ্যই কেনা উচিত।

১. সংজ্ঞাইতাপ নিয়মিত শাওয়ার ক্যাপ

মা তাদের বাচ্ছাটিকে শ্যাম্পু করানোর সময় ভয় পেয়ে থাকে কারণ এটি তার চোখে চলে যেতে পারে এছাড়াও বাচ্ছাটির জন্য এটি অস্বস্থিদায়ক। সমস্যাটির সর্বোত্তম সমাধান হলো সংজ্ঞাইতাপ অ্যাডজাস্টেবল শাওয়ার ক্যাপ। ইউএসপি তার অনন্য নকশা মিথ্যা হিসাবে প্রমান করেছে। এটি আপনার সন্তানের চোখ রক্ষা করার জন্য বিশেষভাবে ডিজাইন করা অসম্ভব হালকা ওজনীয়, যা শ্যাম্পু করার সময় কাজে লাগে। এই ঝরনা ক্যাপ আকার সহজেই সমন্বয় করা যেতে পারে।মায়েরা এখন তার শিশুটিকে শ্যাম্পু করার ভয় কাটিয়ে উঠেছে, ধন্যবাদ জানিয়েছেন এই প্রোডাক্টটিকে।ঝরনা ক্যাপ অত্যন্ত ব্যবহারকারী-বন্ধুত্বপূর্ণ। এটি সহজেই ধৌত করা এবং পুনরায় ব্যবহার করা যায়।মায়েরা ১-৩ বছরের বয়সের শিশুদের জন্য নিরাপদে এই টুপি ব্যবহার করতে পারেন।

এখান থেকে কিনুন

২. ডঃ ট্রাস্ট ট্রুমম ব্রেস্ট পাম্প – ইলেকট্রিক

মায়ের দুধ একটি শিশুর কাছে সবচেয়ে ভাল পুষ্টি।বেশিরভাগ সময়, কর্মরত নারীরা বাচ্চা হবার পর হাঁপিয়ে ওঠেন। মাঝে মাঝে, বাচ্চার বুকের দুধ খাওয়ানো কঠিন হয় ট্রুমম ইলেক্ট্রিক স্নাতফাইং পাম্প যেমন মায়ের জন্য একটি বর হিসাবে কাজ করে।একটি দ্রুত দুধ প্রবাহ নিশ্চিত করার জন্য মেশিনটি আনুষ্ঠানিকভাবে ডিজাইন করা হয়েছে।৩টি ফেজ অভিব্যক্তি যেমন ম্যাসেজ মোড, স্টিমুলেশন মোড এবং এক্সপ্রেশন মোডটি অত্যন্ত পোর্টেবল পাম্পকে স্ট্যান্ড করে দেয়। একটি অ্যাডাপ্টারের (প্যাকের অংশ) বা ৪এএ ব্যাটারীটি বৈদ্যুতিক পাম্প এর সাহায্যে এটি ব্যবহার করা যেতে পারে। পাম্প অত্যন্ত নিরাপদ। প্রয়োজনীয়তা উপর ভিত্তি করে, পাম্প এক বা একাধিক বার ব্যবহার করা যেতে পারে।

এখান থেকে কিনুন

৩. শিশুর ব্লুম শিশুর এন্টি মশা রোগ প্রতিরোধী ফ্যান

এন্টি মশারি প্রতিরোধী ফ্যান একটি শ্রেষ্ঠ উদ্ভাবন। এটি একটি শ্রেষ্ঠ দ্রব্য যা আপনি আপনার বাচ্চার জন্য কিনতে পারেন।এটি শুধুমাত্র একটি শীতল প্রভাব প্রদান করবে না মশাগুলিকেও(বাড়িতে বা বাইরে) দূরে রাখবে।ফ্যান ক্লিপগুলি ব্যাপক নমনীয় এবং অনেকটা চওড়া হয়। এইভাবে ফ্যানটি কোন প্রম, স্ট্রোলার, গাড়ি আসন বা একটি শিশুর পাত্রের সাথে কোন ঝামেলা ছাড়াই ক্লিপ করতে পারে।এই ফ্যানটি ব্যাটারি চালিত(২ পিসি এএ (ইউএম -৩)} এটা একটি অতিরিক্ত সুবিধা।

এখান থেকে কিনুন

৪. লিটলি সমসাময়িক মখমল বিছানাপত্র সেট

আপনার বাচ্চার জন্য প্রয়োজনীয় মশারি নেটের সাথে যে বিছানাপত্রটি সেট করা হয় তা অবশ্যই যেন একটি মশারি সেট সমেত হয়।সর্বোচ্চ মানের মখমল বিছানা ব্যবহার করা উচিত। যাতে আপনার শিশুটি একটি নিরবচ্ছিন্ন এবং শান্তিপূর্ণ ঘুম ভোগ করতে পারে।মশারির নেট আপনাকে হতাশ করবে না।

এখান থেকে কিনুন

৫. ফিলিপস এভেন্ট ফিডিং বোতল দুই প্যাক

এর অনন্য ডিজাইন এবং বৈশিষ্ট্য বোতলটিকে স্বাস্থ্যকর এবং প্রাকৃতিক করে তোলে এবং এর নিপল সঠিক আকারবিশিষ্ট। নিপলর ভিতরে স্তনবৃন্ত নকশা আছে। সুতরাং, বোতলটি খুব নরম হয়ে থাকে।এটি আকারে চড়াও হয়ে থাকে।এটি স্পিলএজ কমাতে সাহায্য করে।বোতলটি খুব সহজ এবং নিরাপদ(বিফএ বিনামূল্যে উপকরণ) ব্যবহার করার জন্য।

এখান থেকে কিনুন

৬. লাভলাপ্ শিশুর ট্রলার

লাভলাপ্ স্পোর্টস বেবি স্ট্রোলারের সাথে মা এবং শিশুর জীবন অনেক সহজ হয়ে উঠেছে।এই স্ট্রলেরটি একটি বিশেষ বৈশিষ্ট্য রাখে।সীট সংযুক্ত নিরাপত্তা শিশুকে অনেকটা সুরক্ষিত রাখে।বিপরীতমুখীভাবে হ্যান্ডব্রেবারটাও একটি শপিং টাওয়ার স্ট্রোলার স্ট্যান্ড হিসাবে ব্যবহার করতে পারেন।সুন্দর এবং ব্যবহারকারী বন্ধুত্বপূর্ণ স্ট্রোলার আপনার শিশুর কাছে উপযোগী হয়ে উঠবে।

এখান থেকে কিনুন

Leave a Reply

%d bloggers like this: