jounomilon-somporke-gorvoboti-nari-dara-7ti-prokarer-sikarokti-xyz

উজ্জ্বল ত্বক, আরামদায়ক মেজাজ, সুন্দর পেট, সকালের অসুস্থতা, ক্ষুধা – সব কিছুই একটি গর্ভবতি মহিলার মধ্যে লক্ষ্য করা যায়। অদ্ভুতভাবে, গর্ভবতি হবার পরও যৌন মিলনের স্থানটি সংরক্ষিত আছে!

গর্ভবতী মহিলার কামশক্তি সম্পর্কে অনেক কিছু নির্দিষ্ট ভাবে জানা যায় না। বিভিন্ন মহিলাদের অভিজ্ঞতা ভিন্ন হতে পারে কিন্তু তারা সাধারণত এই চারটি অবস্থার মধ্যে অপরিবর্তিত থাকে।

আপনি এবং আপনার সঙ্গী উভয় এটি ভালবাসেন?

আপনারা উভয় এটি অপছন্দ করেন?

আপনি ভালোবাসেন কিন্তু আপনার সঙ্গী উদ্বিগ্ন বোধ করেন?

আপনাকে স্পর্শ করতে দ্বিধাবোধ করেন?

যে কোনও পরিস্থিতি, এখানে আমাদের কিছু স্বীকারোক্তি রয়েছে যা আপনার যৌন জীবনগুলির অন্তর্দৃষ্টি পেতে সাহায্য করবে। আপনি গর্ভাবস্থায় যৌনতা অভিজ্ঞতা ভাল বা খারাপ হতে পারে এবং ক্লান্তি মধ্যে এটি চিন্তা করতে পারে না, আমরা নিশ্চিত অন্তত একটি স্বীকারোক্তি এখানে আপনার নিজের বলে মনে করা হবে।

পড়ুন:

১. অন্য দলের জন্য খেলছেন?

“…..গর্ভবতী হওয়ার পর থেকে আমার যৌন ইচ্ছে এত বৃদ্ধি পায়, কিন্তু সাম্প্রতিককালে

নগ্ন নারীগুলোকে দেখায় একমাত্র জিনিস যা আমাকে মন পরিবর্তন করে…..।”

২. আপনি পারেন না?

“…..আমার স্বামী আমায় ১টি কম্পন যন্ত্র কিনে দেয় আমার যৌন ইচ্ছে বাড়ানোর জন্য. না, এটা শুধু তাকে অপ্রয়োজনীয় করে তোলে…….।”

৩. খুব ক্লান্ত

“…….আমি গর্ভবতী হওয়ার আগেই আমার গর্ভাবস্থায় যত বেশি যৌনতা ছিল না তার কারণ আমি ক্লান্ত ছিলাম। আমার নম্বর এক উপসর্গ ক্লান্তি ছিল, এবং এটি নিষ্ঠুর ছিল। আমি জানতাম না যে এটি গর্ভাবস্থার একটি উপসর্গ ছিল…….।”

৪. সময় মতো ফিরে আসা

“……যখন আমি গর্ভবতী ছিলাম, তখন আমার স্বামী এবং আমি দুজনেই সাহসী হতে চেয়েছিলাম। তাই আমরা পার্কিং থেকে গাড়ি সরিয়ে চালিয়ে ছিলাম! এমন অনুভূতি আমাকে খুব সেক্সি করে তুলেছিল! এটি একটি খুব চমৎকার অভিজ্ঞতা ছিল…….।”

৫. বাবা ঠিক নয়

“……..আমার স্বামী গর্ভাবস্থায় আমার সাথে যৌনমিলন করতে চাননি। আমি তাকে বদলানোর চেষ্টা করেছি। এটা আমার অহংবোধকে আঘাত করেছে। আমি গর্ভবতী হচ্ছে ভালোবাসি, কিন্তু আমাদের যৌন জীবন একটি বছর জন্য অনুপস্থিত ছিল……।”

৬. তাস খেলা

“…….আমার তৃতীয় গর্ভাবস্থায়, বিশেষ করে দ্বিতীয় ত্রৈমাসিতে, আমার খুব বেশি যৌন কামনা ছিল। আমি ক্রমাগত লিঙ্গের সম্পর্কে চিন্তা করতাম, এবং বেশিরভাগ সময় ১-২ জনের সাথে যৌনসম্পর্ক…..!”

৭. সেক্সি এবং আপনি এটি জানেন:

“……..আমি গর্ভবস্থার সময় সেক্সি ছিলাম। আমি স্বামীর হাত ছাড়িনি কখনো বিশেষ করা শেষের দিন গুলিতে। কিন্তু অনুভূতি ফিরে পাওয়ার জন্য কিছু সময় লেগেছিল, কিন্তু ১০ মাস পরেও এমন কিছু ঘটেছে, যা কখনও কখনও হয়েছে……।”

প্রত্যাশিত মায়ের বিভিন্ন অভিজ্ঞতা এই গল্প আপনার জন্য বর্ণনাযোগ্য আশা করি। আপনার নিজের কোন স্বীকারোক্তি আছে? আমাদের জানাবেন!

শুভ গর্ভাবস্থা!

Leave a Reply

%d bloggers like this: