apnor-swamir-srestho-hobar-11ti-sonket-xyz

বলিউডের রোমান্টিক প্রজন্মের সবচেয়ে আরাধ্য চলচ্চিত্রগুলি মাধ্যমে, পুরুষ আদর্শকে আমরা আমাদের স্বামীদের সাথে চিন্তা করতে ভুলে যাই।

নীচে ১১ টি লক্ষণ যা প্রমাণ করে যে আপনার স্বামী প্রকৃতপক্ষে একটি আদর্শ সঙ্গী।

১.তিনি আপনাকে নিজেকে মতো হতে দেয়

এটা খুব বিরল যে কেউ একজন অংশীদার খুঁজে পাওয়া যে আপনর জীবন যাত্রার পরিবর্তন করে না। উপরন্তু, আপনি নিজেকে পরিবর্তনের আকাঙ্ক্ষা অনুভব করেন, কারণ আমরা বাকি বিশ্বের সাথে যোগাযোগ স্থাপন প্রায় করিনা । তিনি আপনাকে আপনার মতো করে গ্রহণ করেন এবং আপনার মতো করে ভালবাসেন।

২. ……এবং যদি তিনি আপনাকে পরিবর্তন করে থাকেন, তবে এটি আরও ভালো

তাঁর আশেপাশে আপনি যখন ভালো মানুষ হয়ে থাকবেন, তিনি সবথেকে আনন্দিত হবেন। সবকিছু প্রতি তার প্রতিফলন দেখতে পাবেন।

৩. ছোট অঙ্গভঙ্গিতে অনেকপার্থক্য

আপনার জন্য খাবার রান্না করা বা অন্তত সবজি কাটা এবং পরিষ্কারে সাহায্য করে একটি অন্যরকম পার্থক্য তৈরী করতে পারেন এবং আপনি এটি দৈনন্দিন করতে নাও পারেন।

৪. তিনি সর্বদা আপনাকে সেরা মনে করেন

যখন কোন সিদ্ধান্ত নেওয়া হয়, তখন তিনি প্রথমে আপনার বলেন এবং আপনার পছন্দের উপর নির্ভর করেন। যদি সেটি তাকে অন্য স্বামীদের মতো না করতে পারে তবে আর কি করে যাবে?

৫. আপনার শিশুদের জন্য তিনি প্রকৃত বাবা

এটা এমন কিছু যা আপনি উপেক্ষা করতে পারবেন না। তিনি সবচেয়ে প্রেমময় বাবা এবং আপনি আরো কিছু ভাল জন্য কিছু বলার থাকে না। সন্তান অসুস্থ হলে তিনি ডাক্তারের কাছে নিয়ে যায়, তাদের পড়াশুনোয় সাহায্য করে, এবং সবথেকে প্রয়োজনীয় তিনি শুদু তাদের জন্যই আছেন। আজকের দুনিয়াটা কোনো কর্মব্যস্ত মানুষের কাছ থেকে এটি আসা করা খুবই কঠিন।

৬. সে তার ভুল স্বীকার করে

বেশিরভাগ লোকই ভুল করলে তা অস্বীকার করে। এটা খুব বিরল যে কেউ তাদের অন্যায় স্বীকার করে। এগুলি একপ্রকার গুণাবলী যেহেতু এইরকম লোক সংখ্যার অল্প রয়েছে।

৭. তিনি যখন আপনাকে দেখে তখন তাঁর মনে হয় আপনি তার সবকিছু

তার মনের ভেতরে সবসময়ে আপনি থাকেন। তিনি কেবল নমনীয়তা সম্পর্কে আপনার কাছে অভিযোগ করেন যেটা আপনি অন্য ভাবেও মনে করতে পারেন। আপনি ঠিক যেমন চান তেমন ভাবেই আপনাকে তিঁনি ভালোবাসে।

৮. তিনি তার লক্ষ্য সম্পর্কে উত্সাহী

তিনি একজন উচ্চাভিলাষী মানুষ। তিনি সব লক্ষ্য পূরণের জন্য দৃঢ়সংকল্পবদ্ধ এবং এটি কেবল নিজের জন্য নয়, তবে আপনি তাঁকে স্বামী হিসেবেও গ্রহণ করে গর্ব করতে পারেন, যে পুরুষটির গুণ প্রশংসনীয়। কে চাই না একজন দৃঢ়সংকল্পবদ্ধ মানুষ হতে।

৯. …… এবং আপনার জন্যও

তিনি আপনার স্বপ্ন সম্পর্কে খুব উত্সাহিত। সেগুলোকে সফল করতে সক্ষম করে এবং এই প্রক্রিয়ার সহজতর করার জন্য তার সর্বোত্তম চেষ্টা করে থাকে।

০. তিনি আপনার বন্ধু এবং পরিবারের খেয়াল রাখেন

তিনি সম্পর্কের অব্যাহতি বজায় রাখার জন্য অধিকাংশ স্বামীর মতই নিজের পিতা মাতার সম্মান করেন যেটা একজনকে করা উচিত।

১১. যখন আপনি তাকে দেখবেন, আপনি একটি শুভ আগামীকাল দেখতে পাবেন

আপনি শুধু জানেন তিনি আপনার জীবনকে সর্বদা ভালভাবে রাখবেন। আর জন্য আপনার সাথে অন্য কারুর দরকার পরবে না। আপনি তার মধ্যে আপনার সুখী পরিবারটি সবসময় খুঁজে পাবেন এবং তার সাথে একটি সুখী জীবন যাপন করবেন এবং দেখবেন আপনার ভবিষ্যত অনেক উজ্জ্বল হয়ে উঠবে।

Leave a Reply

%d bloggers like this: