10ti-boro-vul-notun-maayera-kore-thaken-xyz

এটা কোন আশ্চর্যের কিছু নয় যে গর্ভাবস্থা একটি মহিলার স্বাভাবিক অভ্যাস উপর একটি ভাল প্রভাব ফেলতে পারে। এটি যে কোনো উপায় এ এড়ানো উচিত। একটি মা হওয়ার অর্থ আপনার ইতিমধ্যে আপনার কাঁধে যথেষ্ট দায়িত্ব আছে, আপনি আপনার নিয়মিত দৈনন্দিন সৌন্দর্য কে ঠেলে দিচ্ছেন। এই ভাবে, আপনি আগে অসদৃশ একটি নতুন সৌন্দর্য ভুল তৈরি করতে প্রবণ হয়। নিম্নলিখিত ১০ টি সাধারণ সৌন্দর্য ভুল যে প্রায় প্রতিটি নতুন মায়ের করে।

. সানস্ক্রীন প্রয়োগ করতে ভুলবেন না

অধিকাংশ মহিলাদের জন্য, একটি মায়ের হয়ে শিশুদের সৈকত, পার্ক, বা চিড়িয়াখানা ভ্রমণ সঙ্গে অগণিত ঘন্টা বাইরে ভ্রমণ করেন। এছাড়াও, যেহেতু বেশিরভাগ ঋণকলেস সূর্যের উজ্জ্বল তাপ থেকে আসে, তাই সূর্যের ক্ষতিকারক রে থেকে আপনার ত্বক রক্ষা করা শুরু করার সময়। আপনার সম্পূর্ণ শরীরের সানস্ক্রিন নির্বাণ সম্পন্ন করার পরে সর্বদা বাড়ির বাইরে বেরিয়ে আসুন। এছাড়াও, এটি মনে রাখবেন আপনি যখন সুযোগ পাবেন তখনই এটা করবেন।

২. করা রোদ্দুর থেকে তোমার চুল রক্ষা করেন না

এটি একটি সুস্পষ্ট সত্য সূর্য থেকে আপনার চুল আপনার ত্বক হিসাবে ততটাই সুরক্ষা প্রয়োজন। আপনার ত্বক রক্ষা বা আপনার চুল আচ্ছাদন করার জন্য আপনি কিছু প্রয়োগ না করে সম্ভবত বাইরে যেতে পারেন না। এই ক্ষেত্রে এই সত্য হয়ে ওঠে যখন আপনি ইতিমধ্যে আপনার চুল রঙ্গিন আছে, সেটা হাল্কা করে দিতে পারে। অতএব, আপনি সুরক্ষার স্প্রে বা আরও ভালোভাবে সূর্যের টুপি চেষ্টা করতে পারেন, যা সূর্য থেকে আপনার চুল রক্ষা করার অন্য উপায়।

৩. বেশি পরিমানে মেকআপ ব্যবহার করবেন না

আপনি প্রায় প্রতিটি উপলক্ষের আপনার শিশুর বহন হিসাবে আপনি যান, এটি আপনার স্বাভাবিক মেকআপ বজায় রাখার জন্য এটা কঠিন করে তোলে। এটা ছাড়াও, আপনার শিশুর লঘু এবং দৌড়াদৌড়ি-হাত আপনার তৈরি আপ মুখ বিস্ময়ের করতে হবে তিরস্কার লক্ষ করুন, এখানে। অতএব, নিজের জন্য একটি প্রাকৃতিক বর্ণন চয়ন করুন এবং মেকআপ সরবরাহের জন্য মনোনীত করুন যা দীর্ঘ দীর্ঘস্থায়ী এবং জল এই উঠে না যায়।

৪. আপনার হাত শুষ্ক হয়ে গেছে

আপনার বাচ্চার কাছাকাছি, আপনার হাত শেষ না হওয়া কাজ করে ডায়পার-পরিবর্তনকারীর, সময় সময় বোতল পরিষ্কার করার সময়, আপনার হাত শুকিয়ে ফেলে এবং এমনকি এমনকি ফাটল দেখাও। সুতরাং, আপনার হাত নরম রাখলে ভাল বিকল্প হয়, যখন আপনি জানেন যে আপনি এই হাত দিয়ে আপনার শিশুকেও স্পর্শ করবেন।

৫. আপনি কি ওয়াক্স করা বন্ধ করেছেন?

ঠিক আছে, আপনি এই দিকে চোখ লাগান আগে, আপনি লোম নিয়ে সত্যিই আপনার স্বামী সঙ্গে আলিঙ্গন যেতে পারে না মনে রাখবেন। নীরব ধরনের, কিন্তু হে, আপনার সম্পর্কে ভাল বোধ আপনার বিবাহের স্বাস্থ্যের জন্য গুরুত্বপূর্ণ। হয়তো আপনি আপনার লোমশ পায়ে যত্ন করার জন্য খুব অলস বোধ করেন, তবে যদি এটি আপনাকে সুন্দর মনে হয় তবে এটি করা বন্ধ করবেন না।

৬. বিছানায় শোয়ার আগে মুখ ধুতে ভুলে গেছেন

আপনার শিশুর বুকের দুধ খাওয়ানোর সময়, আপনার ঘুমিয়ে পড়ার জন্য এটি খুবই সাধারণ, যেহেতু, সব সময়, আপনি আপনার বাচ্চার পেছনে অনেক সময় ব্যয় করেছেন। যাইহোক, ভুলবেন না, সব মেকআপ, ময়লা এবং ব্যাকটেরিয়া যে এখনও আপনার মুখের উপর হতে অপসারণ খুব গুরুত্বপূর্ণ। অতএব, আপনার সঙ্গে শুকনো টিস্যু রাখুন এবং একটি মিনিট বা দুই মিনিট আপনার মুখের যে ময়লা আছে মুছে নিন।

৭. আপনি আপনার পা উপেক্ষা করেন না

আপনি আপনার পায়ের প্রতি যত্ন নেন না আর এটা করতে করতে আপনি হাটার সময় একটা যন্ত্রনার জন্ম দেন। সুতরাং সাহ্নের সময় পা পরিষ্কার করবেন এবং সাহ্নের পর ময়েশ্চারাইজার লাগাবেন।

৮. আপনি একটি জরুরী ‘ফিক্স কিট’ বহন করেন না

আপনি কখনই জানেন না যে যখন গ্লাইমিং সূর্য এবং আপনার স্বাভাবিক প্রচেষ্টায় আপনি দ্রুত ‘ফিক্স’ করার প্রয়োজন অনুভব করবেন, যা কেবলমাত্র সম্ভব হতে পারে যদি আপনি আপনার নিজের জরুরী কিট চুলের টান, বোবি পিন, আইলেনার, কওল , এবং ঠোঁট এর ক্রিম কাছে রাখেন।

৯. আপনি ব্যায়াম করার জন্য সময় পান না

এটি প্রায় অসম্ভব, কিন্তু এটি সম্ভব। আপনার আকৃতি এবং স্বাস্থ্য বজায় রাখার জন্য ব্যায়াম অত্যন্ত গুরুত্বপূর্ণ। হাঁটার এবং অল্প ব্যায়াম আপনাকে তরতাজা এবং ঘোরা ফেরা তে সাহায্য করে।

১০. আপনি যথেষ্ট জল পান করেন না

সারা দিন জল পর্যাপ্ত পরিমানে পান করা খুবই গুরুত্বপূর্ণ, কিন্তু অবশ্যই, আপনি প্রচণ্ড সময় দিয়ে সঠিক পরিমাণে পান করতে ভুলবেন না। যাই হোক না কেন, যতটা সম্ভব জল পান করার চেষ্টা করুন, যেহেতু জল আপনার ওজন নিয়ন্ত্রণে রাখতে সাহায্য করে এবং আপনার চুলের ত্বক এবং নখগুলিকে সুস্থ রাখবে।

Leave a Reply

%d bloggers like this: