7ti-soundorjer-path-ja-celebrity-maayera-prokas-koren-xyz

একটি নতুন মায়ের কাছে কঠিন হতে পারে।আপনার বাচ্চার জন্য পরিচর্যা করা, মাপসই করা এবং একই সময়ে সুন্দর খুঁজছেন এসব কিছু ঝামেলাপূর্ণ হতে পারে।আপনি কিভাবে নতুন মায়ের স্বাদ অভিবাদন করতে পারবেন তার জন্য আমরা আপনাকে সেলিব্রিটি মেয়েদের কিছু টিপস দিতে পারি।আমরা তাদের মূর্তি, তাদের সৌন্দর্য, তাদের স্বতন্ত্রতাগুলি উল্লেখ করেছি যদিও তারা বেশেষভাবেই একজন স্পেশাল মা হিসেবে পরিচিত। তাদের সৌন্দর্য গোপনীয়তা ছদ্মবেশে একটি মুহূর্ত নিচে আলোচনা করা হলো

১. মেকআপ এর তুলনায় প্রাকৃতিক ত্বক


একটি নতুন মা হিসেবে তাত্পর্য হতে পারে যা আপনার মুখ দেখাতে পারে। বাজারে বিক্রিত পণ্যগুলি যেমন হাইড্রেট এবং আপনার ত্বককে পরিষ্কার করে তেমনি পণ্যগুলি যা সমস্ত নিস্তেজতা জুড়ে দেয়।এটি একটি স্বল্পমেয়াদী উপায় পরিবর্তে একটি দীর্ঘমেয়াদী ভিতরের চক্ষু ফল হবে।যখন এটি তৈরি হয় তখন আপগ্রেড করা সহজ, কম সামান্য কিছু গোপনকারী ব্যবহার করে যেমন সামান্থা হ্যারিসের মতো চোখের পলকে ব্যবহার করা যায়। চমত্কার অস্ট্রেলিয়ান মডেলটি সবসময় আপনাকে আরও সক্রিয় করে তুলবে বলে মনে করা হয়।

২. স্টাইল এর জ্ঞান


আপনি হয়ত সেই পর্যায়ে যেখানে আপনি ওজন হ্রাস করার চেষ্টা করছেন কিন্তু এর মানে এই নয় যে আপনি নিজেকে লুকাতে বা নিজেকে আবৃত করতে চান।আগে থেকেই গর্ভাবস্থার আগেই আপনার শরীরকে আলিঙ্গন করা বন্ধ করতে হবে, তবে নিজেকে স্বতন্ত্রভাবে শৈলী করুন, তবে সবসময় মনে রাখবেন আরামদায়ক হতে পারে, ঘাম পোশাক পরা সহজ রাস্তা বলে মনে হতে পারে তবে কারিনা কাপুরকে তার ব্যাপারটি আরো জোরালো করেছেন, তার প্রবাহিত শহিদুল তাকে ফ্যাশন শীর্ষ করে তুলেছে।

৩. বিশ্বাস


যে কোনও সেলিব্রিটি মায়ের কাছ থেকে দূরে সরে যাওয়া সবচেয়ে বড় আস্থা হল যে তারা তাদের গ্লেজটিকে বজায় রাখে।একটি সহজ টপ এবং জিন্স পরেন সেলিব্রিটির মতো করে এবং আপনি রাম্পে চলুন।এরকম ভাবে থাকা এত সহজ না হলেও মুশকিল নয়।গার্লফ্রেন্ডের অতীতের গোস্ট থেকে জেনিফার গার্নর সবসময়ই সহজ টপ এবং জিন্সের খেলা দেখছে যা তার শরীরকে বন্ধ করে দেয় যা নতুন মায়ের জন্য আরামদায়ক হতে পারে।

৪. একটি একক রঙ


সকালে একটি নতুন মা চাপমুক্ত হতে পারেন না, আপনার বাচ্চার যত্ন নেওয়া, নিজেকে পোষাক এবং আপনার পোষাক পরিচালনা করা এসব কিছুই করতে হয়।এই সব সময় একটি নিখুঁত সাজসরঞ্জাম আউট পেল কঠিন হতে পারে।সুতরাং একটি রং বাছুন গাঢ় বর্ণবিশিষ্ট সেটি সবসময় কালো বা ধূসর এবং বাদামী যুক্ত হতে পারে।একটি সোজা কাটা পোষাক বা একটি ফ্লোই এক, একটি পরিবর্তিত ছায়ায় একটি শীর্ষ সঙ্গে জিন্স একজোড়া ঝামেলা মুক্ত এবং বাছাই করা সহজ হতে পারে অ্যাঞ্জেলিনা জোলি যিনি এটিকে একসঙ্গে বসিয়েছেন এমন একজন সেলিব্রিটি কখনো কখনো সব সাদা পড়তে দেখা যায়।

৫. চোখগুলো


আপনার চোখ সবসময় দূরদৃষ্টি সমম্পন্ন হয়।দ্রূপী চোখ বা নিস্তেজ ব্যাগ আপনি আসলে এগুলি বোধ করতে পারে তুলনায় অধিকতর অচেতন নাও মনে করতে পারেন। বিয়ন্স আচ্ছাদন বা যারা চোখ থেকে যে কেউ এর মনোযোগ দূরে টান মধ্যে নিখুঁত টিপ আপনাকে দেয়, দূরে সরানোর জন্য স্বর্ণের চোখ ছায়া ব্যবহার করে বা তারা যারা ক্লান্ত চোখ লুকাইয়া থাকেন তারা সানগ্লাস জোড়া পড়তে পারেন।

৬. জুতো


সুখী জুতা বিনিয়োগ সেরা জিনিস হতে পারে। কোর্টনি কার্দাশিয়ানকে সবসময় খেলাধুলা জাতীয় সাদা জুতো পড়তে দেখা যায়। একটি সুন্দর সোজা কাটা পোষাক বা এমনকি জিন্স একটি জোড়া সঙ্গে ধৃত হতে পারে স্নিকার্স জাতীয় একজোড়া জুতো।কিছু গ্ল্যামারের জন্য, সোনার প্রলেপ বা বুট কাট স্কাইকার কিনুন।

৭. স্তর


আপনি কি কখনও কিম কারদারিয়ানকে গর্ভাবস্থায় তার পোস্টে দেখেছেন? এই বিষয়ে তার বোন কখনো, কৌঁচী কারার্ডিয়ান সবসময় জ্যাকেট এবং কার্ডিগারের সাথে দেখা হয় যা শুধুমাত্র সমস্ত ত্রুটিগুলি আবৃত করে না কিন্তু সবই আপনাকে একটি ফ্লোরি পোষাক দেয়।আপনার শরীরের কাঠামোর উপর ভিত্তি করে জ্যাকেট বা ওভারকোটগুলি বিশেষভাবে ব্যবহার করতে পারেন বা এমনকি লুকিয়ে ফেলার জন্য বিভিন্ন শৈলীগুলিতে বাছাই করা যেতে পারে।

Leave a Reply

%d bloggers like this: