5ti-soili-ja-eakti-sisu-jonmer-poreo-apnake-eaki-rokom-dekhate-lagbe-bangla

এটা আপনার জীবনের এমন একটি সময় যখন আপনি একটি নতুন পর্যায়ে পেয়েছিলেন। একটি প্রতিচ্ছবি অপূরণীয় এবং প্রত্যেক মহিলার জন্য সুন্দর মাতৃত্ব আপনাকে ব্যক্তিগত ভাবে অনেক সুন্দর করে। এটি আপনার শরীরের উপর একটি প্রভাব একটি ব্যক্তির হিসাবে আপনি কিভাবে নিজেকে পরিবর্তন করবেন । গর্ভাবস্থার সময়, আপনার ত্বকের চামড়া এবং সুন্দর চুলের জন্য আপনি প্রশংসা পান কিন্তু আপনার ডেলিভারির পরে বিভিন্ন জিনিসের পরিবর্তন হয়। সারাদিনে কর্ম ব্যাস্ততার মধ্যে কিছু এমন উপায় যা আপনাকে আরো সুন্দর দেখতে সাহায্য করবে।

১. ট্র্যাক প্যান্ট এবং একটি টি শার্ট

এমন দিন আছে যখন আপনি খুব বেশি কিছু করতে পারেন না এবং আপনার সাজসরঞ্জাম বাছাই করার জন্য অল্প বা কোন সময় বাকি থাকে না। কিন্তু এখানে এই একটি ঠিক জিনিস, একটি সুবিন্যস্ত টি শার্ট বা এমনকি একটি অন্য ধরণের শার্ট এর সঙ্গে ভাল প্যান্ট পড়লে আপনি চমৎকার দেখবেন।

২. লেগ্গিংস, একটি দীর্ঘ টি শার্ট, এবং একটি শ্রূগ

আচ্ছা, যখন আপনি পাতলা দেখতে চান তখন লেগিংস একটি অসাধারণ পোশাক হতে পারে। আপনার নিচের পোশাক উজ্জ্বল করতে পারেন এবং আপনি বড় দেখতে বা সম্পূর্ণরূপে আপনি একই রকম চেহারা রাখার উপায় নকল করতে পারেন। উজ্জ্বল রঙের লেগ্গিংস এবং, একটি হালকা রঙের টি শার্ট বা একটি গেঞ্জীর সঙ্গে পড়তে পারেন। শুধু একটি গারো রঙের শ্রূগ পড়ার চেষ্টা করুন এবং আপনি এতে ভাল দেখবেন। আছে হলে আপনি হালকা কোনো গয়না পড়তে পারেন।

৩. মিডি পোশাক

আপনার গর্ভাবস্থা পরে যে কোনো ধরণের পোশাক পরা থেকে দূরে থাকা বা লজ্জা না করা উচিত। আপনি স্পষ্টভাবে আপনার সুবিধা মতো এটি ব্যবহার করতে পারেন এবং একটি দৈর্ঘ্য অনুযায়ী আপনি পরিধান করতে পরেন। আপনি একটি কালো পোষাক বা অন্য ধরণের প্রিন্টের পোশাকের সঙ্গে একটি মিডি পোষাক আপনার জন্য ভাল কাজ করতে পারে। পছন্দসই প্যাটার্ন দেখে কিনুন, এবং নির্বাচন করুন। আপনি পকেটের সাথে এবং কোমর একটি বেল্ট ব্যবহার করতে পারে তাহলে এটি মহান হবে।

৪. একটি লম্বা কুর্তা এবং সোজা প্যান্ট

যদি আপনি আপনার কুর্তা ভালোবাসেন এবং জাতিগত পরিধানে আরামদায়ক হন তবে দীর্ঘ কুর্তা আপনার জন্য নিখুঁত পছন্দ হতে পারে। বোতাম সহ একটি সোজা কাট,এবং লম্বা প্যান্ট যদি আপনি পছন্দ করেন, আপনার গোড়ালি উপর পর্যন্ত দৈর্ঘ্য। সোজা নরম প্যান্টের সঙ্গে এটি পরেন এবং আপনার যথেষ্ট আরামদায়ক হবে।

৫. ছোট স্কার্ট

এই সময়ে একটি ছোট স্কার্ট পরা খুব আরামদায়ক হতে পারে না কিন্তু আপনি স্পষ্টভাবে ছোট দৈর্ঘ ছাড়া আপনার পোশাকে কিছু শৈলী যোগ করতে পারেন। আপনার হাঁটু নীচ পর্যন্ত দৈর্ঘ্যের একটি স্কার্ট একাধিক উপলক্ষ জন্য আরামদায়ক এবং নিখুঁত। আপনি কাজের জন্য বা বন্ধুদের এবং পরিবারের সঙ্গে বা এমনকি একটি নৈমিত্তিক সময়ের জন্য এটি পরতে পারেন। আপনি এটি একটি নরম শার্ট, একটি সাধারণ টি শার্ট বা একটি সুন্দর প্রিন্ট টি শার্টের সঙ্গে এটি পড়তে করতে পারেন।

Leave a Reply

%d bloggers like this: