8ti-jinis-nari-tader-ontor-ontorbas-somporke-jana-aboshok-bangla

আপনি কি মনে করেন আপনার সমগ্র চেহারা সবচেয়ে গুরুত্বপূর্ণ অংশ কোনটি? সুন্দর স্কার্ফ? সুন্দর টুপি? পাতলা জামা? বা আপনার প্রিয় জামা? আচ্ছা, না! এটা কি তোমার অন্তর্বাস!

১. ব্রা এর সঠিক আকার

আপনি কি জানেন যে প্রায় ৬৪% নারী ভুল আকারের ব্রা পরেন? এটা গুরুতর এবং উল্লেখযোগ্য মনে হতে পারে না। যদি আমি আপনাকে বলি যে একটি ভুল আকার ব্রা পরা আপনার স্তন থলথলে এবং এমনকি বাইরে বের করতে পারে? শুধু এই না, খুব টাইট ব্রা পরা আপনার পেশী আঘাত এবং পিঠ, স্তন, কাঁধ এবং ঘাড় ব্যথা এবং চাপ হতে পারে। উপরন্তু, ভুল আকারের ভিতরের পোশাক সঠিক অবস্থান বজায় রাখতে এবং আপনাকে আরামদায়ক রাখতে একটি বাধা হতে পারে। তাই আপনি ভিতরের পোশাক সম্পর্কে সতর্কতা অবলম্বন করুন।

২. থংদের প্রতি অপ্রতিরোধ্য ভালবাসা

থংস(ফিতা) সত্যিই সুন্দর এবং সেই বিশেষ রাতের জন্য বিকল্প যান এবং সম্ভবত দিন হিসাবে ভাল! তারা একটি হাতিয়ার এবং আপনি আপনার প্যান্টি-লাইন দেখানোর ঝুঁকি করতে চান না যখন অঙ্কুর হয় যখন সহজে আসা। কিন্তু, খুব বেশি এবং দীর্ঘ বিরতির জন্য অনেকগুলি সমস্যা হতে পারে। তারা আপনার সূক্ষ্ম যৌনাঙ্গগুলির মধ্যে ঘর্ষণ তৈরি করে এবং আপনাকে সংক্রমণের ঝুঁকিও দিতে পারে। যদি আপনি গর্ভবতী হন, সংক্রমণের প্রবণতা বা জনসাধারণের স্থানে একটি বড় সময় ব্যয় করতে চান তবে এই ঝুঁকিটি অত্যন্ত নিম্নমুখী হতে পারে। তাই সতর্ক হন।

৩. পরিবর্তন করুন

আমাদের কিছু ব্রা যে আমাদের হৃদয়ের খুব কাছে থাকে, আক্ষরিক এবং রূপকভাবে। তারা ভাল এবং খারাপ সময়ে আমাদের সেরা বন্ধু হয়েছে। কিন্তু যত তাড়াতাড়ি সম্ভব, আমরা খুব বেশি সময় ধরে অনেক কিছু ধরে রাখতে পারি না। ব্রা- এর সঙ্গেও একই নিয়ম। গড় সময়ে, একটি ব্রা প্রতি ছয়-আট মাস প্রতিস্থাপিত করা উচিত, কারণে একটি সময়ের পরে, তাদের ব্যান্ড প্রসারিত হয় এবং আর আপনি এবং আপনার স্তন সমর্থন করতে পারে না।

৪. আন্ডারওয়্যার কে খুশি রাখা

আন্ডারওয়্যারকে সুখী রাখা অপরিহার্য, যাতে আপনি সুখী থাকতে পারেন। সবসময় আপনার আন্ডারওয়্যার অন্য পোশাকের থেকে দূরে রাখুন। যদি আপনি একটি ড্রয়ারে তাদের রাখতে হয়, তবে একটি ফ্যাব্রিক বা পরিষ্কার কাগজের সঙ্গে আবরণ করে রাখুন। গরম জল বা তাদের সাথে কঠোর ভাবে ব্যবহার করবেন না। এছাড়াও, আপনার সামান্য মাধুর্য এবং ছায়ায় তাদের শোকান।

৫. কাজের পরে আর কোন বন্ধু নেই

আপনি কাজের নিদৃষ্ট সময়ের পর আপনার আন্ডারওয়্যার পরিবর্তন করে ফেলা উচিত; এমনকি যদি আপনি একটি ঝরনা বা স্নান পরে পরিষ্কার আন্ডারওয়্যার পড়ুন। আপনি খুব দীর্ঘ একই আন্ডারওয়্যার পরে থাকেন তা হলে ঘাম এবং স্রাব থেকে বিভিন্ন সংক্রমণ হতে পারে।

৬. কাপড়ের ধরণ

সিল্ক, সাটিন এবং লেইস খুব আকর্ষণীয় এবং আন্ডারওয়্যার মধ্যে লোভনীয় চেহারা। কিন্তু কটন আন্ডারওয়্যারের মধ্যে তৈরি করা সেরা ফ্যাব্রিক। এটি আপনার ত্বককে শ্বাস ফেলতে সহায়তা করে এবং আপনার ত্বকের পৃষ্ঠে জীবাণু এবং সংক্রমণ বৃদ্ধি পায় না।

৭. ভাল আন্ডারওয়্যার, খারাপ আন্ডারওয়্যার

প্রতিটি অন্তর্বাস যা পরিষ্কার, শুষ্ক, তাজা এবং নিখুঁত-ফিটিং হল ভাল আন্ডারওয়্যার। যদিও সব আন্ডারওয়্যার শুকনো হবার আগে অন্য ধরণের ঘন্ধ পেলে সেটি খারাপ আন্ডারওয়্যার। আপনাকে সবসময় একটি ভাল আন্ডারওয়্যার পড়া উচিত এবং আপনার একান্ত বাসসুস্থ এবং সুখী রাখা নিশ্চিত করা উচিত।

৮. সরিয়ে দেওয়া

এবং কখনও কখনও খুলে রাখতে যেতে ভুলবেন না। আপনার মনে রাখা দরকার যে এই পদক্ষেপ গ্রহণের সময় আপনার খুব টাইট বা খুব বেয়ার জামাকাপড় পরতে হবে না। রাত্রি সময় টুকু খোলামেলা থাকা আপনার পক্ষে ভালো।

Leave a Reply

%d bloggers like this: