Himalaya-bonam-Johnson-o-Johnson-bangla

 

ঠিক আছে,তাই বড় আকারের আশ্চর্য জিনিস আপনার জীবনে প্রবেশ করেছে এবং আপনারা সবাই আনন্দিত এই বিষয়ে।এখন পরবর্তী কি? আমি জানি,সবাই সর্বসম্মতিক্রমে শিশু যত্ন করতে চায়।শিশুর যত্ন নিঃসন্দেহে একটি কাজ যেখানে সবাই এই অতিরিক্ত এফোর্ট দিতে চায়।এবং বর্তমান বাজারে এই বিভাগে থেকে নির্বাচন করার জন্য বিভিন্ন ব্রান্ডের মোকাবিলা চলছেই।আপনি হয়তো বেশি খরচ করতে দ্বিধা বোধ করেন না কিন্তু ভালো কিছু চাইছেন যেটা খুবই স্বাভাবিক।এর মধ্যেও কিছু জিনিস যদি আপনার বাজেটের মধ্যে হয়ে যাই তাহলে তো কথাই নেই।এটি একটি অতিরিক্ত বোনাস। আমি স্বীকার করছি যে আমি সেইরকম একজন।

যখন কোনো শিশুর জন্ম হয় তখন আমরা শিশুটির সব জিনিস জনসন এন্ড জনসন এর দ্রব্য ব্যবহার করে থাকি।সেটা বছর পাউডার থেকে সাবান বা ক্রিম সব কিছুই হতে পারে।কিন্তু হঠাৎ করে আমি উদ্বিগ্ন হলাম এবং নিজেকে নিয়ে সিদ্ধান্ত নেওয়ার চেষ্টা করলাম,যে আমি সঠিক পছন্দ করেছি কিনা।আমাকে বলতেই হবে আমি কোনো ভুল কিছু পছন্দ করি নি।

আমি এখানেই থেমে থাকি নি, আমি ভারতীয় দ্রব্য ও চেষ্টা করে দেখেছি।কোনো নয় আমি একজন ভারতীয় হিসেবে ইটা করাই তো স্বাভাবিক।তাই আমি হিমালয় র শিশু পাউডার টি আমার শিশুর জন্য ব্যাবহার করেছি।এবং সত্যি নিঃসন্দেহে বিষয়বস্তু লোভনীয় ছিল।বাদাম তেল, অলিভ তেল, প্রাকৃতিক জিংক।প্রাকৃতিক উপাদানের উপস্থিতি একটি পুরস্কর।আমরা জানি যে বাদাম তেল খুব ভাল ময়শ্চারাইজিং এবং চামড়া নরম করার কাজে ব্যবহৃত এবং জলপাই তেল ভিটামিন ই সঙ্গে চামড়া এর স্থিতিস্থাপকতা, পুষ্টি এবং বজায় রাখার জন্য অত্যাবশ্যক এবং চামড়া নরম রাখার ক্ষেত্রে সাহায্য করে।আমি লক্ষ্য করেছি যে এটি বেশ শান্ত এবং চ্যাং-ইংকে প্রতিরোধে সাহায্য করেছে।এটা সত্যিই একটি আন্টি-প্রেসিপিপিরান্ট এবং তার অস্থায়ী বৈশিষ্ট্য শিশুর সব সময়ে শুষ্ক এবং আরামদায়ক রাখতে সাহায্য করে। এবং অবশেষে প্রাকৃতিক জিংক, কোন আশ্চর্য এটি নিরাময় জীবাণুতে দরকারী প্রমাণিত যা এন্টিসেপটিক বৈশিষ্ট্য রাখার জন্য পরিচিত হয়।কোন সন্দেহ নেই, হিমালয়ও আমাকে খুশি করেছে।

তাই আমি উভয় ব্র্যান্ডের পাউডার ই ব্যবহার করি আমার শিশুটির জন্য কারণ আমি দুটোতেই সন্তুষ্ট।কারণ তারা উভয় ব্যাপক ডার্মাটোলজিক্যাল পরীক্ষা দ্বারা প্রমাণিত।বোনাস হল মূল্য-ভিত্তিক, তারা বেশ ভাল অর্থনৈতিক এবং সুবিধাজনক প্যাকগুলিতে আসে। আমি নিশ্চিত যে সবাই কে এই দুটো ব্র্যান্ড আমি অবশ্যই সুপারিশ করবো।

Leave a Reply

%d bloggers like this: