5ti-songbedonsile-makeup-ponno-songbedonsil-prosoboto-toker-jonno

গর্ভাবস্থার ত্বক স্বাভাবিকের চেয়ে বেশি সংবেদনশীল হতে পারে। আপনার ত্বকের জন্য তীব্র যত্ন হল একমাত্র উপায় যা আপনি আপনার ত্বকের প্রদাহকে রক্ষা করতে পারেন।

এইগুলি কয়েকটি পণ্য যা বাজারে সহজেই পাওয়া যায় যার দামও কম।

১. এসপিএফ লোশন

সূর্যের ক্ষতিকারক দন্ডের থেকে রক্ষা পেতে এটি আপনার জন্য অত্যাবশ্যক।এটি আপনার ত্বকে অনেক বেশি প্রভাব ফেলতে পারে। পোস্টপ্যাটাম ত্বক সবচেয়ে খারাপ ধরনের চামড়া। ৫০+ এসপিএফ এর সাথে নিউট্রোজেনার পণ্যটি ব্যবহার করুন। এটি আপনার ত্বককে দাগ ও সূর্যের পোড়া থেকে মুক্ত রাখবে।

দ্রব্যটি এখান থেকে কিনুন

২. ফেস ওয়াশ

মুখ ধুতে ফেস ওয়াশ ব্যবহার করুন যাতে আপনার ত্বক শুকিয়ে না যায়। বিওটিক এর মধু মুখ ধোয়ার একটি ধরন আপনার চামড়া থেকে প্রাকৃতিক আর্দ্রতা শুকোতে দেয় না ।

দ্রব্যটি এখান থেকে কিনুন

৩. ভিটামিন ই তেল

ভিটামিন ই তেল আপনার প্রসারিত চিহ্ন এর জন্য সেরা সমাধান। ডেলিভারি পরে তেল ব্যবহার করুন। পূর্বে আপনি প্রসারিত চিহ্ন আচরণ, সম্ভবত আপনার সম্ভাবনা তাদের থেকে পরিত্রাণ দিতে পারে।

দ্রব্যটি এখান থেকে কিনুন

৪. মুলতানি মাটি

ফুলারের পৃথিবী বা মুলতানি মাটি এর অসংখ্য সুবিধা রয়েছে। আপনার ত্বককে অনেক বেশি করে মুটতানী ম্যাটি এবং শসা দিয়ে মাখিয়ে রাখুন। আপনি প্যাক থেকে মধুর একটি ষৎ রঁজন যোগ করতে পারেন।

দ্রব্যটি এখান থেকে কিনুন

৫. রাতের ক্রিম

আপনার রুটিনে প্রয়োজনীয় রাতের ক্রিম যোগ করুন যে আপনার ত্বক স্বাস্থ্যকর এবং সারাদিন ভালো রাখতে সাহায্য করবে। রাতে ক্রিম ব্যবহার একটি স্বাভাবিক ময়শ্চারাইজার থেকে ভিন্ন।আপনার পুরো শরীরকে ময়শ্চারাইজ করা হচ্ছে একটি অপরিহার্য অভ্যাস যা আপনাকে আপনার রুটিনে যোগ করতে হবে।

দ্রব্যটি এখান থেকে কিনুন

Leave a Reply

%d bloggers like this: