apnor-jonno-bachai-kora-7ti-chuler-dhoron-bangla

আপনার দৈনন্দিন চেহারায় ক্লান্ত? আপনি বিস্মিত হবেন কিভাবে সহজে আপনি আপনার নিয়মিত চুল আরো মখমলে করতে পারবেন। শুধু আপনার চুল পড়া আপনার চেহারার উপর বিশাল প্রভাব পড়তে পারে। এখানে মহিলাদের কয়েকটি চুলের ধরণ বর্ণনা করা হলো!

১. অর্ধেক ওপরে এবং নিচে

এই চুলের স্টাইল পুরু চুল এর সঙ্গে মহিলাদের জন্য পুরোপুরিভাবে কাজ করে। যদি আপনার চুল বেশি নাও থাকে, উপরে ভলিউম থেকে আপনি আপনার কাঁধের উপর চুলের কিছুটা অংশ বিপরীতে নিয়ে যেতে পারেন। যদি আপনার মুখ সামান্য বড় হয় তাহলে আপনার কপাল থেকে কিছু চুল রাখুন, কৌতুক হিসেবেএটি একপ্রকার তরোয়াল হিসেবে কাজ করবে।

২. পাশ বিনুনি

এই চুলের বর্ণনাটি ক্যালিফোর্নিয়া মেয়ের চেহারার একটি অংশ। পাশ বিনুনি অবিশ্বাস্য ভাবে সহজ এবং পুনরায় আপনার চুল শিথিল করা যেতে পারে। এই চুলের বর্ণনাটি উলকি এবং সোজা চুল উভয় সঙ্গে মহিলাদের জন্য বিস্ময়ের কাজ করে।

৩. সোজা মধ্য অংশ পিন করুন

মহিলারাই তাদের চুল পিন দিয়ে আটকে সোজা করতে চায়, যেটা খুবই বিরক্তিকর। এটা সত্য দূর থেকে ইটা দেখতে ভালো লাগলেও চুলের ধাপকে সঠিক ভাবে ব্যবহার করার জন্য একটি ভালো উপায়। কিছু চুলের স্প্রে আপনার চুলকে এক জায়গায় রাখতে সাহায্য করে।

৪. ফরাসী বিনুনি

এই এক স্বাভাবিক বিরচন যা বিরক্তিকর পরিস্থিতির ওপর একটি বিকল্প। আপনার চুলকে চাবুকের মতো দেখতে আপনি আপনার সব চুল সুন্দরভাবে পিন দিয়ে মসৃণ ভাবে চেহারার সঙ্গে বেঁধে রাখতে পারেন। এটি আপনাকে নমনীয় দেখাবে।

৫. পাশে কুঁচকানো

আপনি কল্পনা করতে পারেন আপনার চুলকে অনেকটা ঝাঁটার সামনের অংশের মতো লাগবে। তাই পাশের চুলগুলি নিয়ে আপনি অনেকটা কোঁকড়ানো বা বেশি কুঁচকে রাখতে পারেন। এটি সোজা চুলের সঙ্গে এমনকি চৌকো করে কাটা এই দুটিকে কেন্দ্র পর্যায় নিতে পারে।

৬. পিক্সি

এটা সাধারণত ছোট মুখের মহিলাদের জন্য ভাল কাজ করে। যদি আপনি আপনার বোরো চুল থাকে এবং আপনি গরমে ঘাম ঝরান এবং চুল নিয়ে অনেক ব্যস্ত স্পষ্টভাবে তাদের জন্য এটি বিশেষ উপায়। এটি মহিলাদের জন্য সর্বনিম্ন রক্ষণাবেক্ষণ এর মধ্যে অন্যতম। এই চুলের স্ট্যালিটি পুরু চুল সমেত মহিলাদের জন্য এমনকি এটি নোংরা বন্য চুল চেহারা যুক্তদের জন্যও কাজ করে।

৭. উচ্চ টাট্টু

বিরল পনিটেল এর ভুল ধারণা থেকে পরিত্রাণ পেতে আরেকটি উদ্ভাবনী শৈলী যা একের মধ্যেই সীমাবদ্ধ নয়। যারা তাদের মুখের ওপর চুল রাখা পছন্দ করেন এবং নিজেদেরকে চুলের জন্য আরো উজ্জ্বল দেখতে চান তাদের জন্য এটি বেশ এবং এটি একটি উন্মাদ মুক্ত শৈলী।

Leave a Reply

%d bloggers like this: