foundation-vule-jan-akhon-etai-ponno-bangla

ফাউন্ডেশন একটি এমনকি স্বন চামড়া এবং একটি উজ্জ্বল, ম্যাট চেহারা প্রদান করে থাকে যা খুবই আশ্চর্যজনক।কিন্তু এটি আপনার ত্বক নিখুঁত বানাতে অত্যন্ত কঠিন হতে পারে এবং এটি আপনার ত্বক এর ছিদ্র বন্ধ করতে পারে। এর প্রাকৃতিক উজ্জ্বলতা হলো আপনার ত্বককে নিষ্কাশন করা। সুতরাং, আপনার দৈনন্দিন চেহারা অনন্য দেখতে বিভিন্ন দ্রব্য ব্যবহার করার ফলে একেবারে ধ্বংস হতে থাকে।

১. গোপনকারী

আপনার ভিত্তি প্রধানত পূর্ণ মুখ সম্পূর্ণরূপে প্রদান করে, যদিও বা বিশেষ করে এর প্রয়োজন হয় না। আপনার কি করতে হবে আপনার ত্বকের টোন এর জন্য নিখুঁত ছায়া খুঁজে বার করতে হবে এবং তারপর আপনি যাতে ভাল থাকবেন সেই ধরনের ত্বক উপর ভিত্তি করে বিভিন্ন টেক্সচার্ড গোপনকারী খুঁজে বার করতে পারেন।

এখানে মেইলব্লিন ফিট মে কংসেলের কিনুন।

২. অস্বচ্ছ মুখ পাউডার

অস্বচ্ছ পাউডার না শুধুমাত্র মুখের ঔজ্বল্যহীনতা, আপনি কি আপনার স্বন চামড়া উপলব্ধ করেছেন। এটি গুঁড়ো ছাড়াও একটি দীর্ঘস্থায়ী বর্ণন দিতে কংসেলের ব্যবহার করা যেতে পারে। যদি আপনি একটু বেশি কভারেজ চান তাহলে গুঁড়ো ব্যবহার করতে পারেন। এটি গ্রীষ্মকালে ব্যবহার করা যেতে পারে যেটি নিখুঁত একটি ফাউন্ডেশন হিসাবে যতটা আপনার ত্বক শ্বাসরুদ্ধ করে না।

এখানে নাটিও লুঠ পাউডার কিনুন।

৩. টিন্ডেড প্রাইমার

প্রাইমার্স আপনার মেকআপ জন্য একটি নিখুঁত এবং দুর্দান্ত পণ্য, এবং তারা টিন্ডেড হয়।এটি আরও ভাল কারণ হতে পারে যেটা আপনি সম্পূর্ণরূপে আপনার চেহারার ধরণ সম্পূর্ণরূপে বদলে ফেলতে পারেন।

এখানে গ্লোমিনেরালস টিন্টেড প্রাইমার কিনুন।

৪. বি বি ক্রিমস

বিবি ক্রিম মূলত তাদের মিশ্রিত ভিত্তি হিসেবে কাজ করে। তারা হালকা কভারেজ প্রদান করে এবং একই সময়ে ত্বকের ময়শ্চারাইজিং করে। তারা একটি হালকা দৈনিক বর্ণন রূপে নিখুঁত পণ্য হিসাবে কাজ করে এবং উজ্জ্বল চেহারা প্রদান করে থাকে।

এখানে গার্নিয়ার বিবি ক্রিম কিনুন

৫. টিন্টেড ময়শ্চারাইজার

এই সুপার হাইড্রেট ময়শ্চারাইজার একটি সামান্য রঙ্গক বিশেষ। তারা আপনার ত্বক উজ্জ্বল এবং একটি রিফ্রেশ বর্ণন প্রদানের জন্য নিখুঁত।এটি সাধারণত এসপিএফ এবং অন্যান্য সুবিধার সাথেও আসে।যারা প্রাকৃতিক মেকআপ খুঁজছেন তাদের চেহারার জন্য সেরা বিকল্প।

এখানে লরা মের্শের টিন্টেড ময়েশ্চারাইজার কিনুন

Leave a Reply

%d bloggers like this: