shishuder-baboharjo-5-ti-moisturiser-bangla

বাজারে লোশনের কমতি নেই, তাই মা বাবা হয়রান হয়ে যান যে কোনটা শিশুর জন্য সব চেয়ে ভালো। আসুন নিচে আমরা জানিয়ে দিই আপনাকে যে শিশুর ত্বকের জন্য সব থেকে ভালো কোন লোশন।

১. আভীনো বেবি ডেলি ময়স্চার লোশন

বৈজ্ঞানিকদের দ্বারা টেস্ট করা এই লোশন শিশুর কোমল ত্বকের জন্য তৈরী। এটি শিশুর ত্বকের মধ্যে ঢুকে যায় এবং চুলকায় না। ২৪ ঘন্টা পর্যন্ত ত্বককে রক্ষা করে। এতে ওট্মীল ও ইমলিয়েন্ট মেশানো যা শিশুর কোমল ত্বককে এলার্জির থেকে রক্ষা করে!

ওপরের দ্রব্যটি এখানে কিনুন

২. সেবামেদ বেবি লোশন

বাচ্চাদের সম্পর্কিত সব জিনিসেই এদের নাম। এটির পি এইচ ৫.৫ এবং তাই এটি শিশুর কোমল ত্বকের কোনো ক্ষতি করে না। এতে ক্যামোমিলা রেকুতিটা আছে যেটা শিশুর ত্বককে বিরক্ত করে না এবং এতে কোনো গন্ধ নেই!

ওপরের দ্রব্যটি এখানে কিনুন

৩. পিজিয়ান বেবি মিল্কি লোশন

ক্যামোমিলা, জোজোবা, ,ভিটামিন ই ও জলপাই দিয়ে তৈরী এই লোশন শিশুর ত্বককে আরাম দেবে ঘন্টার পর ঘন্টা! শিশুর ত্বক পুরো চকচক করবে! শিশুর শরীরে ঘামাচি বা চুলকুনি হবে না। পি এইচ এমন করে রাখে যাতে শিশুর কোনো ক্ষতি না হয়।

ওপরের দ্রব্যটি এখানে কিনুন

৪.রাস্তিক আর্ট অর্গানিক বেবি লোশন

এটির ৮০% অর্গানিক জড়িবুটি দিয়ে তৈরী! কোনো কেমিকাল নেই এবং তাই এলার্জির প্রশ্নই ওঠে না। শিশুর ত্বক এই লোশন শুষে নেবে কোনো বাধা ছাড়াই!

ওপরের দ্রব্যটি এখানে কিনুন

৫. পামার্স বেবি বাটার ডেলি লোশন

এতে কক বাটার, ইমলিয়েন্ট ও ভিটামিন ই আছে! এটি শিশুর ত্বককে ভেজা ভেজা রাখে ও আরাম দেয়। এটি ত্বকের ছিদ্রকে বন্ধ হতে দেয় না এবং তাই শিশুর ত্বক চকচক করে!

ওপরের দ্রব্যটি এখানে কিনুন

Leave a Reply

%d bloggers like this: