apnor-sontaner-jonmodag-somporke-ki-bole

জন্ম দাগের সাথে অনেক ধরনের ভুল ধারণা যুক্ত করা হয়েছে। এই স্কেলটি আপনার বাচ্চার পূর্ববর্তী জন্ম ও ভবিষ্যতের সাথে সম্পর্কিত হতে পারে। আপনি কি জানতে আগ্রহী, আপনার বাচ্চার পায়ের বা গালের উপর একটি ছোট জন্মদাগের অর্থ কী?

এটি শিশুর জন্য কিছু সাধারণ, যেখানে জন্ম চিহ্ন পাওয়া যায় এবং তাদের গুরুত্ব।

১. কপাল

আপনার বাচ্চার কপালের ডান দিকে পাওয়া জন্ম চিহ্ন ইঙ্গিত দেয় যে আপনার শিশু খুব বুদ্ধিমান হবে এবং শিক্ষার ক্ষেত্রে দীর্ঘ পথ পাবে। যদি এই চিহ্নটি কপালের বাম দিকে থাকে, তবে এটি দেখায় যে শিশুটি দায়িত্বহীন এবং অসাধারণ হবে। যদি এই চিহ্নটি কপালের মাঝখানে থাকে তবে এটি দেখায় যে আপনার শিশু আকর্ষণীয় হবে এবং সবাই এর হৃদয় জয় করবে!

২. গাল

যদি আপনার বাচ্চার বাম গালে জন্মের চিহ্ন থাকে, তবে এটি দেখায় যে তিনি যা কিছু করবেন তা প্রত্যেক আন্দোলনে নিবেদিত হবে। যদি শিশুটির ডান গালে একটি চিহ্ন থাকে, তাহলে এর মানে হল যে তিনি আর্থিক সমস্যাগুলির বিরুদ্ধে লড়াই করতে পারেন। মেয়েদের জন্য, বাম গালে পাওয়া চিহ্নটি দেখায় যে, তাদের বিবাহিত জীবন খুব খুশি হবে এবং ডান গালে চিহ্ন দেখায় যে তারা নিন্দাবাদী হতে পারে।

৩. ঠোঁট

সাধারণত শিশুটির ঠোঁটের উপর পাওয়া চিহ্নটি ইঙ্গিত দেয় যে শিশুটি খুব বিবর্ণ হয়ে উঠবে। যদি এই চিহ্নটি ঠোঁটের কোণে থাকে, তবে এটি দেখায় যে শিশুর স্বভাব খুব পছন্দসই হবে এবং নিচের ঠোঁটে পাওয়া চিহ্নটি ইঙ্গিত দেয় যে এটি সব দায়িত্বকে গুরুত্বের সাথে নিয়ে যাবে।

৪.গলা

গলায় পাওয়া জন্ম চিহ্নটি দেখায় যে আপনার শিশু খুব সফল ব্যক্তি হবে। যাইহোক, সাফল্য অর্জনের জন্য, তাদের অবশ্যই তাদের প্রিয়জনদের কাছ থেকে দূরে থাকতে হবে।

৫. পা

আপনার বাচ্চার পায়ের মধ্যে যদি আপনার জন্ম চিহ্ন থাকে, তবে এর মানে হল যে তারা অন্যের উপর নির্ভর করে তাদের সিদ্ধান্ত নেবে। তদন্তের জন্ম চিহ্ন দেখায় যে আপনার শিশু সুখী জীবিত থাকবে এবং সে জীবনে অনেক কিছু পাবে।

৬. পিঠ

পিঠে পাওয়া চিহ্নটি নির্দেশ করে যে আপনার শিশু একটি আন্তরিক ব্যক্তি হবে এবং পিঠের নীচের পাওয়া চিহ্নটি ইঙ্গিত করে যে তিনি নতুন ধারণাগুলির মধ্যে খুব নমনীয় এবং মধ্যপন্থী হবে।

৭. হাত

উভয় হাত পাওয়া জন্ম চিহ্ন খুব শুভ লক্ষণ দেয় কারণ এটি নির্দেশ করে যে আপনার শিশুর অনেক ক্ষমতা আছে। আপনার বাচ্চার আঙ্গুলের মধ্যে একটি জন্ম চিহ্ন থাকলে তা দেখায় যে তিনি স্বাধীন থাকতে পছন্দ করবেন।

জন্ম চিহ্নগুলির অবস্থা কিন্তু তার রঙের ক্ষেত্রেও গুরুত্বপূর্ণ। সাদা রঙ পূর্ববর্তী জন্মের কোনও ক্ষতকে নির্দেশ করে এবং লাল রঙটি পূর্বের জন্মের জ্বলন্ত চিহ্নকে নির্দেশ করে।

এটি জানাও গুরুত্বপূর্ণ যে জন্মের চিহ্নগুলি প্রত্যেক সংস্কৃতিতে ভিন্ন। সুতরাং এটি সম্পর্কে চিন্তা করবেন না, যদি আপনার শিশুর জন্ম চিহ্ন কিছু নেতিবাচক সংকেত দেয়। এটি একটি বৈধ সত্য নয়। কিন্তু আপনার পর্যাপ্ত সময় আছে, আপনি স্পষ্টভাবে মজার জন্য এটি একবার করতে পারেন।

যদি আপনি এই লক্ষণ আছে জানেন, তবে আমাদের সাথে ভাগ করতে পারেন।

Leave a Reply

%d bloggers like this: