apnor-sontan-apnor-gorve-ki-ki-korche-jante-chan

 

অধিকাংশ পিতামাতারা স্বাক্ষর, তাই গর্ভাবস্থা এবং জন্মের প্রক্রিয়াটি একটি দর্শনীয় বিষয়। কিন্তু, যদিও আমরা বাইরে থেকে গর্ভাবস্থার অভিজ্ঞতা বুজতে পারি, যদিও কল্পনা করা যায় যে গর্ভের মধ্যে জীবনটি কেমন কিন্তু তা প্রায় অসম্ভব। যদি আপনি একজন ডাক্তার বা আল্ট্রাসাউন্ড টেকনিশিয়ান হন না, গর্ভের মধ্যে থাকা ঘটনাগুলি পরিবারের অভিজ্ঞতার তুলনায় একটি রহস্যের চেয়েও বেশি! যাইহোক, যখন একজন দক্ষ গ্রাফিক ডিজাইনার একসঙ্গে একটি অত্যাশ্চর্য নতুন জীবনের ভিডিও একত্রিত যে গর্ভ ভিতরে শিশুর উন্নয়ন পূর্ণ প্রক্রিয়া কিভাবে সব পরিবর্তন করে। চূড়ান্ত পণ্য সত্যিই মনোমুগ্ধকর হয়।

ডিম্বাণুটি প্রাথমিক গর্ভাধান থেকে, কোষের বিভাজনে, জন্মের জন্য এবং এর মধ্যে থাকা সবকিছুতে ভিডিওটির দ্বারা একজন মহিলার শরীরের ভিতরে যা কিছু ঘটতে পারে তা দেখায়। এই অবিশ্বাস্য ভিডিওটি দেখায় যে ভ্রূণ প্রতিটি বিকাশের পর্যায়ে এবং গুরুত্বপূর্ণ মাইলফলকগুলি মাসের  পরিবর্তে কয়েক মিনিটের মধ্যে চলে যায়! আপনি শিশুর মস্তিষ্কের বৃদ্ধি হিসাবে দেখতে পারেন, হাড় বিকাশ এবং চোখ গর্ভের ভিতর প্রথম বারের জন্য খোলা।

যদিও মায়ের গর্ভে তাদের ক্রিয়াকলাপ চিন্তা করতে পারে না, তবে এই চিত্তাকর্ষক অ্যানিমেশনটি তাদের জন্মের আগেই জীবনকে কেমন একটি ভালো ধারণা দেয়! নীচের আকর্ষণীয় ভিডিও এমনকি দেখায় কি ঘটতে পারে যখন শিশু মাকে ধাক্কা দেবার সময় আসে। নীচের ভিডিওটি দেখুন চার মিনিটের মধ্যে গর্ভাবস্থার পুরো স্পন্দন একটি ছবিনিন। জীবনের প্রারম্ভিক সত্যই একটি ঐন্দ্রজালিক জিনিস!

 

Leave a Reply

%d bloggers like this: