bollywood-obhinetrider-chhotobelar-chhobi-bangla

যখনই আপনি আপনার শৈশব ছবি দেখেন হয়তো তখনই আপনার স্মৃতি হারিয়ে যায় ও পুরোনো কথায় ডুবে যান। যখন আমরা অন্যদের দিকে তাকাই তখন মনে করি যে তারা শৈশবে কেমন ছিলেন। বিশেষ করে যখন আমরা সুন্দর বলিউড অভিনেত্রীদের পর্দায় দেখি, আমরা কল্পনা করতে শুরু করি সে শৈশবে কেমন দেখতে ছিল, তাই নয় কি? কিন্তু এখন কল্পনা করবেন না, কারণ আমরা যে সাত বিখ্যাত অভিনেতাদের শৈশব ছবি দিলাম তা আপনার কাছে খুব প্রিয় হবে!

১. দীপিকা পাডুকোন

যদিও অনেক কিছুই বদলে গেছে বা হয়তো অনেক আকর্ষণীয় পদ্ধতি ব্যবহৃত হয়েছে, কিন্তু এই সুন্দর গালে টোল পড়া হাসি সবকিছু নিয়ন্ত্রণ করেছে এবং এই হাসিটি বজায়ও রেখেছে। আপনি এটা বিশ্বাস করেন না?

২. প্রিয়াঙ্কা চোপড়া

বোলিভুড থেকে হলিউড পর্যন্ত পুরো বিশ্ব প্রিয়ঙ্কার সৌন্দর্যের প্রশংসা করেছেন কিন্তু এক বার যারা তার শৈশব ছবি দেখেন, তিনি তখনও বলতে পারবেন যে তিনি ছোটোবেলাতেও কতটা সুন্দর দেখতে ছিলেন।

৩. কারিনা কাপুর খান

বলিউডের বেশিরভাগ হট অভিনেত্রীদের মধ্যে একজন হলেন কারিনা কাপুর খান। ওনার শৈশব ছবি ঠিক ওনার ছেলে তিমুরের মতোই মিষ্টি।

৪. আলিয়া ভাট

আলিয়ার শৈশব ছবি দেখায় যে তিনি সব সময়েই দুস্টু ও মিষ্টি ছিলেন। তার প্রিয় গাল থেকে পুরু চুল পর্যন্ত তিনি একেবারে একই রকম ছেলেবেলা থেকেই।

৫. ক্যাটরিনা কাইফ

অর্ধেক ভারতীয় এবং অর্ধেক ব্রিটিশ, এই অভিনেত্রী উভয়েরই সেরা অংশে সুন্দরী। ওনার শৈশব ছবিই ওনাকে কতটা সুন্দর দেখাচ্ছে। তাই নয় কি?

৬. অনুশকা শর্মা

আনুশকার দিকে তাকিয়ে দেখুন, কেমন ছোট বয়সে ক্যামেরার জন্য তিনি উৎসুক হয়ে আছেন। তাঁকে চিনতে হয়তো সহজ নয়, কিন্তু তাঁকেএত সুন্দর দেখতে যে উপেক্ষা করা কঠিন।

৭. সোনাম কাপুর

সোনামাম কাপুর অর্থাৎ কাপুর পরিবারের অত্যন্ত জনপ্রিয় কন্যা সন্তানের শৈশব ছবি, বলে যে সে তার বাবার মতোই দেখতে।

আপনি যদি এই পোস্টটি পড়ে উপভোগ করে থাকেন তাহলে অবশ্যই শেয়ার করুন।

Leave a Reply

%d bloggers like this: