mark-zuckerberg-ear-mayeke-swagato

মার্ক জুকেরবার্গ এর কথা আপনারা হয়তো সবাই জানেন। ইনি আমাদের সব চেয়ে জনপ্রিয় ফেসবুক -এর আবিষ্কর্তা।মার্ক জুকেরবার্গ ও ওনার স্ত্রী প্রিসিলা এবং আমরা ওনাদের মেয়েকে স্বাগত জানাই। আমরা আসা করছি সে খুব তারাতারি বড় হয়ে উঠুক।


নতুন পৃথিবীতে আগস্টকে স্বাগতম, বিজ্ঞান ও প্রযুক্তি সমস্ত অগ্রগতির সঙ্গে, আমাদের নতুন প্রজন্ম ভালভাবে জীবন কাটাক, এবং এতে আমাদেরও দায়িত্ব আছে। আমরা এই নতুন প্রজন্ম এবং ভবিষ্যতের জন্য সম্পূর্ণ ভাবে আশাবাদী।


যাই হোক আমরা শৈশব সম্পর্কে কথা বলতে চাই। এখন সে বড় হওয়ার জন্য ব্যস্ত থাকবে, তাই আমি আশা করি যে সেও তার বাবার মতো জনপ্রিয় হয়ে উঠুক, সবাই কে পেছনে ফেলে সামনের দিকে এগিয়ে যাক। আমরা চাই তুমি অনুভব করতে পারো যে আমরা প্রত্যেকে তোমাকে কত ভালবাসি।

শৈশব অমৃতের মতো। কেউ যদি শৈশব ফিরে পায় তবে অন্য কিছু আর চাইবে না। তোমার মা ও বাবার জন্য আমরা তোমাকে পেয়েছি, এবং আমরা তোমার মতো সমস্ত শিশুদের জন্য এই নতুন প্রজন্মের মধ্যে সব থেকে ভাল জায়গা বিশ্বের মধ্যে নিশ্চিত করতে চাই।


আগস্ট, আমরা প্রত্যেকে তোমাকে ভালবাসি এবং আমরা তোমার সাথে সমস্ত শিশুকে সাহসিকতার চরম শিখরে পৌঁছনোর জন্য অনুপ্রেরণা দিচ্ছি। আশাকরছি আমরা তোমার সাথে সমস্ত শিশুকে আনন্দের একটি জীবন উপহার দিতে পারবো।

Leave a Reply

%d bloggers like this: