ami-tomar-jonno-eakti-jinis-payechi-orboot

আমি আপনার জন্য একটি জিনিস পেয়েছি বিশেষত ভ্রমণ উত্সাহীদের জন্য সেটা হলো ওরবুট । আপনার বাচ্চারা কত ঘন ঘন বিশ্বের ভ্রমণ করে? যদি আমি আপনাকে বলি যে আপনার বাচ্চারা যখন ইচ্ছা করে তখন তা করতে পারে? পৃথিবীকে হ্যালো বলুন যা আপনাকে সেই স্থানগুলিতে নিয়ে যাবে ওরবুট গ্লোব একটি শিক্ষাগত, বর্ধিত বাস্তবতা গ্লোবাল সম্পন্ন যা আপনার সন্তানের সেরা বন্ধু হয়ে উঠবে।

এটা মাত্র ১০ ইঞ্চি মাপের কিন্তু বিশ্বের একটি মজাদার জিনিস! আপনার বাচ্চারা তাদের ট্যাবলেট বা স্মার্টফোনটিকে এর টেকনোলজির সাথে তুলনা করতে চায় তাদের ৩ ডি থ্রিলারের মজা পেতে।

আপনার শত শত ৩ ডি বিষয়বস্তু আপনার সন্তানের ভ্রমণ এবং শেখার একটি মাধ্যম হয়ে দাঁড়ায়। এই তথ্যগুলি 8 টি শ্রেণিতে ছড়িয়ে পড়েছে: স্টুডিও, উদ্ভাবন, সংস্কৃতি ও প্রাণী। এছাড়াও ভাষা ও কলা, প্রকৃতির আশ্চর্য, আবহাওয়া এবং রসায়ন তো আছেই।

 

ওরবুট হল একটি মজাদার খেলা যা ঘন্টার পর ঘন্টা খেলা যায়।

মুহূর্তে Kickstarter নেভিগেশন তহবিল উত্ক্ষেপণ এর তথ্য অনুযায়ী , ওরবুট শুধুমাত্র ৫ দিনের মধ্যে $ ২০,০০০ উত্থাপিত করেছে যার প্রারম্ভিক শুরু হয় $ ২৯ থেকে ।

খুশি অন্বেষণ করুন!

প্লে শিফু সম্পর্কে: প্লে শিফু ২০১৬ সালে প্রতিষ্ঠিত এবং বাচ্চাদের জন্য একটি অভিজ্ঞতা এবং উত্তেজনাপূর্ণ জিনিস ।এর সম্পর্কে আরো বিশদ জানতে, www.oplehfu.com ওয়েবসাইটটি দেখুন।

Leave a Reply

%d bloggers like this: