oboshoi-dekhun-jonmo-neowar-por-nobojatok-sisur-mayer-jonmo

 

“সাইলেন্ট হিল” চলচ্চিত্রে একটি উদ্ধৃতিতে বলা হয়েছে যে, “মা সন্তানের চোখে ঈশ্বর।” এই নবজাতক শিশুটি সেই কথা সত্যই প্রমাণ করলো যে মা এবং তার সন্তানের মধ্যে সম্পর্ক সত্যিই অটুট এবং সত্য।

একজন মহিলা গর্ভবতী হওয়ার ৯ মাস পর যখন সন্তান প্রসব করে তখন তারা অবশিষ্ট সময়ের জন্য একটি গভীর বন্ধন তৈরি করে। সন্তানের জন্ম দেওয়ার সময়, ডাক্তাররা পিতামাতা এবং শিশুর সাথে যোগাযোগ উত্সাহিত করে। আপনি প্রায়ই অন্য কেউ কে দেখে থাকবেন যে নিজের সন্তান কে কিভাবে বুকে জড়িয়ে রাখে।

সম্প্রতি, একটি শিশু ফুটেজ যারা এটি দেখেছে যখন শিশুটির জন্ম হয় তার পরে তার মা বাচ্চাকে খাওয়ানোর আগে শুচি হওয়ার আগে পর্যন্ত অপেক্ষা করে কিন্তু এই শিশু তার মায়ের মুখে তার হাত দিয়ে ধরে রাখে এবং ছেড়ে দেওয়া প্রত্যাখ্যান করে।

সন্তানের মা, ব্রেন্ডা কোয়েলহো, তার নবজাতক কন্যার এই রূপ আচরণে বিস্মিত হয়েছিল। এটি সি-সেকশনে ছিল তাই পরে শুধুমাত্র ত্বক-চামড়া যোগাযোগ দ্রুত অনুমিত ছিল। কারণ পরে, নবজাত শিশুর পরিষ্কার করা হবে এবং তারপর একটি ইনকিউবেটর নিতে হবে। যাইহোক, শিশুটি তার মাকে স্পর্শ করেছিল এবং যত তাড়াতাড়ি সে নিজের নিজের মায়ের ত্বকের অনুভূতি অনুভব করে ততদিন তাকে ছেড়ে দেবে না।

Leave a Reply

%d bloggers like this: