apnor-sisur-jonno-sirsho-5ti-diapers-bangla

 

ডায়াপারগুলি আপনার সন্তানের সর্বোত্তম বন্ধু, যতক্ষণ না তারা পট্টি-প্রশিক্ষিত হচ্ছে আপনার শিশুর জন্য সঠিক ধরণের ডায়পারার নির্বাচন আপনার পক্ষে খুবই গুরুত্বপূর্ণ। প্রতিটি শিশু এর ত্বক ভিন্ন এবং বিভিন্ন পণ্য বিভিন্নভাবে প্রতিক্রিয়া হতে পারে। মনে রাখবেন যে, আমরা আপনার বাচ্চার জন্য সেরা ৫টি বিক্রয় ডায়াপর চয়ন করেছেন। আপনার সন্তানের ক্রমাগত চলাচল করলে তার জন্য অত্যন্ত সংবেদনশীল ত্বকের ধ্যান রাখার জন্য নিম্নলিখিত কিছু ডায়াপার নিয়ে আলোচনা করা হলো।

১. পাম্পেরস সোয়াডলার্স

এই ডায়াপারগুলি নিষ্পত্তিযোগ্য ডায়াপারের মধ্যে # ১ হিসাবে রেট দেওয়া হয় কারণ তাদের একটি অনন্য জলের নির্দেশক রয়েছে যা আপনার বাচ্চার যখন পরিবর্তন প্রয়োজন সেই সময় ব্যবহার করা যেতে পারে। তারা ১২ ঘন্টা পর্যন্ত আর্দ্রতা সুরক্ষা রাখে তাদের ‘নরম নরম’ ভিতরের স্তর আপনার শিশুর আরামদায়ক এবং সুরক্ষিত মনে করে তোলে।

এখান থেকে কিনুন:

২. গুড নাইট শয়নকাল প্যান্ট

রাতে আপনার বাচ্চার পড়ার জন্য এটি নিখুঁত ডায়াপার। এটির ৫ স্তর সুরক্ষা আছে এবং একটি ডবল লেগ বাধা থাকে। এই ডায়াপারগুলি অন্য নেতৃস্থানীয় রাতের সময় ডায়াপারের তুলনায় ২০% বেশি শোষক এবং আমাজন ডট কমের ৪.৫/৫ তারকা রেটিং বলে দাবি করা হয়ে থাকে।

এখান থেকে কিনুন:

৩. হাগিস স্নুজ এন্ড ড্রাই

এই ডায়াপার একটি ট্রিপল স্তর সুরক্ষা আছে এবং ১২ ঘন্টা পর্যন্ত সুরক্ষা প্রদান করে থাকে। এই ডায়াপারগুলি একটি সুপার শোষক স্তর রয়েছে যা আপনার শিশুর থেকে আর্দ্রতা দূরে রাখে, নিশ্চিত করে তারা সারা দিন শুষ্ক থাকবে । তারা আরাধ্য মিকির ডিজাইনও আসে।

এখান থেকে কিনুন:

৪. পাম্পেরস বেবি ড্রাই

এই ডায়াপারগুলির একটি রঙ পরিবর্তনশীল এবং শুকনো সূচক।একটি আরামদায়ক মাপ এর জন্য খুব নমনীয়। তারা ভিতরে এবং বাইরে নরম, এবং একটি তিন স্তর শোষণ বা ২ স্তর বিশিষ্ট ও আছে।

এখান থেকে কিনুন:

৫. হাগিস লিটল মোভার্স

এই ডায়াপার ছোটদের জন্য খুবই ভালো যারা প্রথম পদক্ষেপএ চলমান হচ্ছে।এই ডবল দৃঢ়মুষ্টি রেখাচিত্রমালা আছে যে আপনার শিশুর একটি আরামদায়ক মাপ দিতে এবং তাদের কোনও সীমাবদ্ধতা অনুভূতি ছাড়াই সম্পূর্ণ গতিশীলতা দেয়। তাদের শোষক লিক লক সিস্টেম ১২ ঘন্টা সুরক্ষা পর্যন্ত সরবরাহ করে থাকে এবং তারা মিকি মাউস প্রিন্টেও পাওয়া যায় যা একটি অতিরিক্ত বোনাস হয়।

এখান থেকে কিনুন:

Leave a Reply

%d bloggers like this: