sorirer-opor-tiler-gurutto-bangla

 

গাল

ডান গালে একটি ছোট তিল কিন্তু গাঢ় হৃদয় এবং আপনি যে আপনার সন্তানের বিয়ের পরে খুব সমৃদ্ধ হবে বলে।

উপরের ঠোঁট

যারা তাদের ঠোঁটের উপর চাঁদ আছে তারা তাদের বন্ধুদের চেয়ে বেশি অর্থ পাবে। এই কারণে তারা একটু খারাপ হতে পারে এবং তাই তারা তাদের উচ্চতা পৌঁছাতে হবে।

নাকের উপর

যদি আপনার সন্তানের নাকের উপরে অথবা তার পাশে তিল হয়, তাহলে এর মানে হল যে সে বড় হয়ে প্রতিভাবান উঠবে, কিন্তু তাকে তার জন্য কিছুটা অপেক্ষা করতে হবে। তারা সারা বিশ্বে ভ্রমণ করবে কিন্তু তারপর যখন তারা প্রায় ৩০ বছর বয়সী হবে। বিয়ের পর, তারা উচ্চস্থান স্পর্শ করবে এবং তাদের জীবন ভালভাবে কাটাবে।

পায়ের তলায়

যাদের পায়ের তলায় একটি তিল আছে, তারা হাঁটা সম্পর্কে উত্সাহী হয়, কিন্তু তাদের হাঁটা সম্ভবত তাদের দেশে ঘটবে।

কোমর উপর

যদি আপনার সন্তান নির্ধারিত হয়, তবে তার কোমরের কোন দিকে একটি তিল থাকবে, যার মানে হল যে সে খুব ধনী হবে। এর মানে হল যে তার জীবনের আরও অংশে তার কোনও কাজের সাথে একমত হবেন না, তাকে নতুন পরিবর্তন প্রয়োজন হবে।

ডান হাতে

যদি আপনার সন্তানের ডান হাতের চেটোতে তিল আছে, তাহলে এর মানে হল যে তিনি খুব ধনী হয়ে উঠবেন এবং তার জীবনে বৃদ্ধি পাবে। যদি তল পামের উপরের অংশে থাকে, তবে আপনার শিশু শীঘ্রই আপনার জীবনের উচ্চতা স্পর্শ করবে এবং তিলের পামের নীচের অংশে থাকলে, আপনার সন্তানের জন্য প্রচারের জন্য কঠোর পরিশ্রম করতে হবে, তবে এটা নিশ্চিত যে তিনি অবশ্যই প্রচার করবেন।

থুতনি

আপনার সন্তানের চিবুকের কোনও অংশে তিল আছে, তাহলে এর মানে হল যে তারা খুব ধনী হবে কিন্তু তারা লোকেদের সাথে দেখা হওয়ার সম্ভাবনা কম হবে। তারা শুধুমাত্র জীবিত থাকার জন্য মানুষের সাথে দেখা করবে কিন্তু তারা একা থাকতে এবং ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সাথে দেখা করতে চান।

 
আমরা আশা করি আপনার সন্তান বড় হয়ে উঠবে ভাগ্যবান, এই পোস্টটি ভাগ করে এবং এই খবরটি অন্যান্য মায়ের কাছেও সরবরাহ করবে!

Leave a Reply

%d bloggers like this: