9-dhoroner-juti-apni-tader-modhhye-konti-bangla

১. যারা কিছুতেই পৃথকভাবে বসবাস করতে পারে না

এই দম্পতি সবসময় একসাথে থাকতেই পছন্দ করেন এবং সব কিছু একসাথেই করতে চান। এরা দিনের বেশিরভাগ সময় একে অপরের সাথে সময় কাটাতেই পছন্দ করে বেশি।

২. অসামঞ্জস্য

এই দম্পতি সবসময় কিছু না কিছু দ্বিধায় ভোগে। তারা কিছু না কিছু বিষয় নিয়ে সর্বদা লড়াই বা তর্ক করে এবং। কিন্তু তারা একে অপরকে ছাড়া বাঁচতে পারে না।

৩. অদূরে দম্পতি

তারা প্রতিটি মুহূর্তে একে অপরের সাথে ঘেঁষে থাকে ও খুনসুটি করতে পছন্দ করে।

৪. ভিড়েও যারা লজ্জা পায়না

এই দম্পতিরা কখনো ভাবেনা তারা কোথায় আছে, কে দেখছে বা কি ভাববে সবাই। তারা নিজেদের আনন্দকে সর্বোচ্চ স্থান দেয় এবং কারুর সামনে েকে অপরকে চুম্বন বা আদর করতে ভয় বা লজ্জা পায়না।

৫. যাদের বয়সে অনেক পার্থক্য আছে

এই ধরণের দম্পতিদের বয়সের পার্থক্য অনেক যার ফলে এদের ইচ্ছা অনিচ্ছায়ও অনেক পার্থক্য হয়, কিন্তু এরা একে অপরকে অনেক সম্মান করে ও ইচ্ছার প্রাধান্য দেয়; আবার অনেক সময় বয়সে বড়জন ছোটজনের ওপর আধিপত্য ফলানোর ও চেষ্টা করে।

৬. ঘুরতে ভালোবাসে

এই ধরণের দম্পতিরা প্রতি মাসে নতুন জায়গায় চলে যায়। তারা ঘুরে বেরিয়ে সময় কাটাতেই বেশি পছন্দ করে।

৭. বিপরীত মনোভাব

এটি এমন জুটি যাদের মানসিকতা বা ভাবনা চিন্তা একেবারেই বিপরীত বা একজন খুব লাজুক, আরেকজন খুব ছটফটে। কিন্তু এদের মানসিক যোগাযোগ খুব শক্ত হয় এবং ভালোবাসা গভীর হয়।

৮. পোসেসিভ দম্পতি

তারা একে অন্যের সাথে অন্য কাউকে দেখতে পারে না। মিষ্টি না?

৯. নিখুঁত দম্পতি

আপনি নিশ্চই বুঝতে পেরেছেন এই ধরণের দম্পতিরা কেমন হয়? এদেরকেই হয়তো রাজযোটক দম্পতি বলা হয় যারা সব বিষয় একদম নিখুঁত নিজেদের মধ্যে। একে ওপরের জন্যে সবসময় প্রস্তুত এবং সব বিষয়ে পাশে থাকে। এই ধরনের দম্পতিদের জীবনে অনেক কিছু করার থাকে।

আপনি কোনটি? নিজের মন্তব্য আমাদের বলুন ও সকলের সাথে শেয়ার করুন।

Leave a Reply

%d bloggers like this: