apnor-hater-kore-angul-apnor-somporke-ki-bole-bangla

জ্যোতিষশাস্ত্রের পণ্ডিত আপনার হাতগুলি পড়ার মাধ্যমে আপনার সম্পর্কে অনেক কিছু বলে থাকে। ব্যক্তির ব্যক্তিত্ব, বুদ্ধিবৃত্তিক ক্ষমতা, বৈবাহিক জীবন, চাকরি, প্রেম সম্পর্ক ইত্যাদি সম্পর্কে ভবিষ্যদ্বাণী করতে পারে।

হাতের বিশেষজ্ঞরা হাতের রেখা, তাদের দৈর্ঘ্য, সংযোগ এবং আঙুলের দৈর্ঘ্য সম্পর্কে অনেক কিছু জানেন। তারা আপনাকে অনেক কিছু বলতে পারে।

এই পোস্টে, মানুষদের ছোট অঙ্গুলি (৫ম) তাদের ব্যক্তিকে কীভাবে প্রভাবিত করবে এবং কীভাবে তাদের ব্যক্তিত্বকে প্রভাবিত করবে সে সম্পর্কে বলা হবে।

প্রথম ধরণ

মানুষের মত অনুসারে আপনার আবেগ নিজের কাছে রাখেন, অচেনা এবং অপরিচিতদের সাথে সম্পর্ক গড়ে তুলতে সময় নেন আপনি স্বাধীন, নির্ভীক এবং উত্সাহী এই ধরণের লোকেরা অসাধুতা এবং উপহাস পছন্দ করে না। তারা অহংকারী হয়, অন্যের কাজে গর্ববোধ করে। হৃদয় এবং কঠোর পরিশ্রমী, যে কোনো কাজ করতে পারে। মানুষ সাহায্য করার জন্য এগিয়ে থাকে এইসব মানুষের আবেগ তাদের চোখ দেখে বোঝা যায়।

দ্বিতীয় প্রকার

এই ধরনের আঙ্গুলের মানুষ লাজুক হয়। এটি অন্যদের সাথে কথা বলতে উদ্যোগ নিতে দ্বিধাগ্রস্ত বলে মনে হয়। এই মানুষ প্রেম বা অন্যান্য সম্পর্ক সম্পূর্ণ আনুগত্য এবং উত্সর্জন দেখান তারা তাদের প্রেমিকা প্রতি সম্পূর্ণ মনোযোগ দেন। এই মানুষ খুব সংবেদনশীল। এই গোপন রহস্য, যার থেকে তারা নির্ভরযোগ্য প্রমাণিত। কাজ করার জন্য যদি আপনি মনস্থির করেন, তাহলে আপনি তা পালন করছেন। চিন্তা করেন কেউ যেন আঘাত না পায়। এরা শক্তিশালী এবং সাহসী হয়।

তৃতীয় প্রকার

এই ধরনের মানুষের মধ্যে খারাপ কে নিজের কাছে আসতে দেয় না। তারা চমক পছন্দ করেন না তারা অন্যদের অনুভূতির প্রশংসা করে এবং খোলা মনস্তাত্ত্বিক মানুষ। তাদের অহংবোধ তাদেরকে তাদের মনের হতাশ তৈরী করতে বাধ্য করে এবং তারা রাগ করে, কিন্তু বিরোধের পরও ক্ষমার দাবি করে। কেবলমাত্র সমস্যাগুলির মুখোমুখি হওয়া চাই কারণ এই লোকেরা অন্যের মাথা থেকে তাদের সমস্যাগুলি রাখতে চায় না এবং তারা নিজেদেরকে নিজের কষ্টের সাথেও কষ্ট করতে চায় না। যারা সত্য কথা বলবে তাদেরকে এরা পছন্দ করে এবং তাদের সাথে সময় কাটানো পছন্দ করে। ছলচাতুরি পছন্দ করে না।

Leave a Reply

%d bloggers like this: