মিলনের সময় কোনো গন্ধ অনুভব করেন?

মিলনের সময় নারী এবং পুরুষ উভয়ের শরীর থেকে বিশেষ গন্ধ পাওয়া যায়। সেটি সাধারণ কোনো গন্ধ হলেও তার খারাপ প্রভাব রয়েছে!

সঙ্গম একটি অন্তরঙ্গ মুহূর্ত যেখানে স্ত্রী ও পুরুষ উভয়ের যৌনাঙ্গ থেকে বিভিন্ন রাসায়নিক বেরিয়ে আসে। মনে রাখবেন বীর্য ক্ষারধর্মী এবং যোনি মূলত অম্ল এবং এর সাথে মিলিত হয় ঘাম এবং গর্ভনিরোধকের (কনডম) গন্ধ।

ঝাঁজালো গন্ধ

এই সব ধরণের গন্ধ মিশে এক অদ্ভুত গন্ধের সৃষ্টি হয়, সেই গন্ধ যদি আপনার স্বাবাভিক এবং অসুবিধে না হয় তবে মনে করবেন আপনারা সুস্থ। কিন্তু গন্ধ যদি ঝাঁজালো, উৎকট যা আপনার স্বাসপ্রস্বাস নিতে অসুবিধে সৃস্টি করে তবে অবিলম্বে ডাক্তারের সাথে পরামর্শ করুন।

আঁশটে গন্ধ

মিলনের পর যদি আপনি কোনো আঁশটে ঘন্ধ পান তবে জানবেন আপনার যোনিতে ব্যাকটেরিয়ার সংক্রমণ ঘটেছে। যার ফলে আপনার যোনিতে চুলকানি ও জ্বালা হতে পারে এবং আপনার স্রাবের রং ঘোলাটে হতে পারে।

 

বিপদ

মিলনের পর যদি আপনার যোনি থেকে অত্যধিক দুর্ঘন্ধ বেরোয় তবে স্বাবধান হয়ে যান কারণ আপনি যৌনরোগে সংক্রামিত হয়েছেন। আপনি যদি এমন কিছু অনুভব করেন তবে অবিলম্বে ডাক্তারের পরামর্শ নিন।

নিরাপদ

এমনও হয়ে থাকে যে আপনি মিলনের পর এমন কোনো গন্ধ পাওয়া গেলেও আপনি সংক্রামিত নাও হতে পারেন। ভালোভাবে জল দিয়ে ধুলে গন্ধ চলে গেলে আপনি নিশ্চিন্ত হতে পারেন। অনেক সময় আপনার সঙ্গীর অপরিষ্কার থাকার কারণে এমন গন্ধ পেতে পারেন। সেই জন্য মিলনে আগে এবং পরে দুজন কেই সবসময়ে পরিষ্কার থাকা প্রয়োজনীয়।

সুস্থ থাকুন, শেয়ার করে অন্য কেও এমন সমস্যা থেকে মুক্ত করুন।

Leave a Reply

%d bloggers like this: