নাক কিভাবে ব্যক্তিত্ব বলে?

কারোর সাথে প্রথম সাক্ষাতে, আমরা সেই ব্যক্তির ব্যক্তিত্বকে বোঝার চেষ্টা করতে শুরু করি। প্রায়ই, তারা তাদের নিজস্ব একটি ছবি তৈরি করে। কিন্তু আমরা যা যা ভাবি সবসময়ই তা সঠিক হতে পারে না। কখনও কখনও আমাদের বোঝার ভুল হয়ে থাকে।

কিন্তু আজ আমাদের কাছে আপনার জন্য একটি ছোট সমাধান আছে। এই সাহায্যের মাধ্যমে আপনি প্রথম সভায় জানতে পারবেন এটির ফল। কিন্তু তার জন্যে আপনাকে একটি ছোট্ট কাজ করতে হবে; আপনি সেই ব্যক্তির নাকের দিকে খুব সাবধানে তাকান। একজন ব্যক্তির নাকের আকার সত্যিই তার ব্যক্তিত্ব সম্পর্কে অনেক কিছু বলে।

সুতরাং এর সম্পর্কে বললে ফেলা যাক, দেরি কিসের?

টিকোলো নাক

যাদের নাক টিকোলো অর্থাৎ উপরে সরাসরি উঠে আসে এবং তারপর নীচের থেকে ঊর্ধ্বমুখী হয়, সেইসব মানুষ খুব ইতিবাচক প্রবণতার হয়। তার সাথে তারা খুব অনুভূতিশীল এবং সংবেদনশীল। এই ধরনের মানুষ সবসময় অন্যদের সাহায্য করতে ইচ্ছুক হয়ে থাকে। এমনকি, শারীরিক সম্পর্কের ক্ষেত্রেও এরা অসাধারণ হয়ে ওঠে।

সোজা নাক

মানুষ যার নাক শুরু থেকে শেষ পর্যন্ত সোজা তারা খুব বুদ্ধিমান। এরা অনেক মানুষের জন্য অনুপ্রেরণা হয় যদিও তারা তাদের আবেগ প্রকাশে একটু কাঁচা।

হঠাৎ করে মাঝখান থেকে ওঠা নাক

যাদের নাক দেখে মনে হয় যেন হঠাৎ করে মাঝখান থেকে উঠে পড়েছে, তারা যেকোনো সিদ্ধান্ত খুব জলদি নিয়ে ফেলে। এদের মধ্যে ধৈর্য কম হয়, তবে নেতৃত্বের ক্ষমতা আসে, তখন এই লোকেরা বেশ বিশেষজ্ঞ হয়। এদের কোনো ব্যাপারে ব্যবস্থাপনা নেওয়ার হোমটা বেশ ভাল।

সমতল নাক

এই ধরনের নাক সম্পূর্ণ সমতল এবং তার গর্ত খুব বড়। যাদের এই ধরনের নাক আছে, তাদের সাথে কথা বলা খুব চায়ের হতে পারে। তবে এই মানুষগুলি খুব সাহায্য করতে ভালোবাসে।

চ্যাপ্টা এবং ছোট নাক

এই ধরণের নাক যেসব মানুষের তাকে, তাদের বোঝা বড্ডো দায়। ের খুব জেদি গোছের ও হয়। এদের সাথে সম্পর্কে জড়ানো মানে নিজের পায়ে কুড়ুল মারা, তবে ের সহজে কোনো বিষয়ে প্রতিক্রিয়াশীল হয়না।

লম্বা নাক

এই নাক সম্পন্ন মানুষরা একটু স্বাধীনভাবে থাকতে পছন্দ করে। এদের কেউ নিয়ন্ত্রণ করতে পারে না। এদের থেকে রেহাই পাওয়াও সহজ নয়। এদেরকে অগ্রাধিকার দিতেই হবে, শুধুমাত্র তারপর তারা আপনার কাজটি করবে।

চওড়া এবং লম্বা নাক

এই মানুষ সম্পর্কে সবচেয়ে গুরুত্বপূর্ণ জিনিস হল এদের সিক্সথ সেন্স খুব ভাল হয় এবং খুব ভাল যবসায়ী হয়।এরা বেশ কৌতুকের মধ্যে সমস্যাগুলি সমাধান করতে পারে।

চওড়া এবং ছোট নাক

এই ব্যক্তিদের একটি বিশেষত্ব আছে যে তারা যাই করে খুব নিষ্ঠা ও গুরুত্ব সহ্যকারে করে। এরা খুব ভাল নেতৃত্ব হয়তো দিতে পারেনা, কিন্তু তারা অন্যের নেতৃত্বের মধ্যে আশ্চর্যজনক ফলাফল প্রদান করে।

ঢেউ খেলানো নাক

আপনি যেমন নাক খুব কম লোকের মধ্যে দেখতে পাবেন। এই মানুষগুলি মজার মধ্যে থাকতে খুব আগ্রহী হন এবং খুব উত্সাহী হন। আপনি এদের সাথে বন্ধুত্ব করে বেশ মজায় থাকবেন।

কেমন লাগলো নাক নিয়ে আমাদের এই লেখাটি? আমাদের জানান ও শেয়ার করে সকলের সঙ্গে মজা করুন।

মহিলাদের ব্যক্তিত্ব বুঝে যান তার জুতো দেখে
আপনার শিশুর ব্যক্তিত্ব, জন্মের তারিখের ওপর নির্ভর করে সেই সম্পর্কে জানুন
জেনে নিন কেমন হবে আপনার শিশুর মুখ, ব্যক্তিত্ব ও আকার। মায়ের মত না বাবার মত?

Leave a Reply

%d bloggers like this: