গর্ভবতী মহিলাদের জন্য ৪টি শ্রেষ্ঠ প্রোটিন গুঁড়ো খাবার

গর্ভবতী মহিলাদের তাদের খাদ্যের মধ্যে অনেক প্রোটিন প্রয়োজন, এটি মানুষের শরীরের রক্তধারা বন্ধ করতে এবং গর্ভবতী মহিলাদের চর্বি না পাতলা পেশী লাভ করতে সাহায্য করে। প্রোটিন-সমৃদ্ধ খাবারগুলিও রক্তচাপকে স্থিতিশীল করতে সাহায্য করে। নারীরা তাদের সুস্থ বিকাশের জন্য প্রয়োজনীয় পূর্ণ পরিমাণ গ্রাস করতে কখনও কখনও কঠিন বোধ করে থাকে। সুতরাং, ডাক্তার সাধারণত কিছু প্রোটিন সম্পূরক কিছু ভোজন মহিলাদের পরামর্শ করে থাকেন। এখানে আমরা আপনাকে বাজারে পাওয়া ৪ টি সেরা প্রোটিন গুঁড়োগুলির একটি তালিকা দিচ্ছি, যা ডাঃ আকবর আলী দ্বারা অনুমোদিত হয়েছে।

১. প্রোটেনিক্স মা

এই প্রোটিন সম্পূরক মায়ের সামগ্রিক বিকাশে সাহায্য করে এবং এতে ডি এইচ এ আছে, যা ভ্রান্ত মস্তিষ্কের বিকাশকে উন্নত করে। এটি ২৩ টি অপরিহার্য ভিটামিন এবং খনিজ এবং ১০০% নিরামিষাশী। এই গুঁড়োটি ২টি স্বাদে পাওয়া যায় : ভ্যানিলা এবং চকলেট।

এখান থেকে কিনুন

২. ব্লু বনেট ১০০% প্রাকৃতিক ওহেই ​​প্রোটিন বিচ্ছিন্ন পাউডার

ব্লু বনেট একটি ১০০% প্রাকৃতিক প্রোটিন পাউডার এবং অ- ডিএনচেড ছিদ্র প্রোটিন বিচ্ছিন্ন, প্রাকৃতিক ভ্যানিলা গন্ধ, অ জি এম ও সূর্যমুখী লেসিথিন এবং এম সি টি তেল।এটি শিশু এবং মায়ের উভয়ের জন্য এটি খুবই ভালো। ডাক্তাররা সাধারণত এই প্রোটিন পাউডার গর্ভবতী মহিলাদের দিয়ে থাকেন।

এখান থেকে কিনুন

৩. উনভিন্ড লিন কাঁচা পেটা প্রোটিন পাউডার

এই প্রোটিন সম্পূরক দিয়ে উদ্ভিদ নির্যাস গঠিত হয়। এটা শক্তির জন্য নিখুঁত সম্পূরক। এটি ১০০% কাঁচা মটর দিয়ে তৈরি করা হয় এবং চর্বিযুক্ত নয়। গুঁড়া ভেষজ, কিন্তু এই প্রোটিন খাবার শুরু করার আগে আপনার ডাক্তারের সাথে পরামর্শ করে নেয়া উচিত।

এখান থেকে কিনুন

৪. সত্য উপাদানসমূহ নিউট্রিবক্স

সত্য উপাদান থেকে এই নিউট্রিবক্স হয় যেটা গর্ভবতী মহিলাদের জন্য নিখুঁত সম্পূরক প্যাক হিসেবে বিবেচিত হয়ে থাকে। এতে ৩ টি প্রধান উপাদান রয়েছে, যেমন, গম ঘাস পাউডার, নিঃশব্দ ফুলকপি গুঁড়া, এবং চিয়া বীজ গুঁড়া। এই উপাদানগুলির মধ্যে রয়েছে মাইক্রো ভিটামিন এবং অ্যান্টিঅক্সিডেন্ট যা শরীরের বৃদ্ধি এবং উন্নয়নে সহায়তা করে।

এখান থেকে কিনুন 

Leave a Reply

%d bloggers like this: