কনডম সম্পর্কে চমত্কার জিনিসগুলি

কনডম একটি গর্ভনিরোধক হিসাবে পরিচিত হয়। আপনার সম্পর্কে এই তথ্য থাকবে। কিন্তু আপনি কি তার সাথে কিছু আকর্ষণীয় ঘটনা জানেন?

এই ব্লগে, আপনার সম্পর্কে এটি বলা হবে।

প্রাচীন কাল থেকে কন্ডোম ব্যবহার করা হয়েছে:

আমরা বলার চেষ্টা করছিলাম যে, পুরোনো সময় থেকে মানুষ গুহায় বাস করত, কনডম ব্যবহার ছিল না । এটি ১২,০০০ থেকে ১৫,০০০ বছর আগের কথা।

১৯৮৫ সালে লিখিত বই “জনি কমে এলটিটি, এ সংক্ষিপ্ত ইতিহাস কন্ডোমের”, এই গর্ভনিরোধকটি উল্লেখ করেছে।

প্রথম কনডমগুলি রাবারের তৈরি করা হয়নি

পূর্বে, যখন কনডম চালু করা হয়েছিল, তারা ল্যাটেক্স তৈরি করা হয়নি। আগে, তারা অন্ত্র থেকে তাদের তৈরি করতে ব্যবহৃত। এই ছাড়াও, তারা মাছের চামড়া, পশু শিং, তাদের শরীরের মূত্রাশয় ইত্যাদি থেকে তৈরি করা হয়েছিল।

বিশ্বের প্রাচীনতম কনডম অস্ট্রিয়া নামে একটি শহরে একটি যাদুঘর মধ্যে রাখা হয়। কনডম ছিল ১৬৪০ সালের বছর। এটি সোডেন-এ তৈরি করা হয়েছিল। বলা হয় যে কনডম গরম দুধে রাখা হয় যাতে এটি নির্বীজিত হয়ে যায়।

ট্রেনের টায়ার দেখে কন্ডোম তৈরির ধারণাটি তৈরি করা হয়েছিল।

গেরিলন টায়ার ভল্ক্যানানাইজেশন অভিযান শুরু হওয়ার বছরটি, কন্ডোমের ধারণা জাগিয়ে উঠল। এটি ১৮৫৫ এর একটি বিষয়। এই কারণে, কনডম ল্যাটেক্স তৈরির সত্ত্বেও, নরম রাবার বলে।

একটি আগ্নেয়াস্ত্র উপর একটি কনডম রাখার ফলাফল হচ্ছে এটি প্রতিরোধ করতে পারে।

যদি কনডম যৌনতার সময় ব্যবহার করা হয় না, তাহলে এটি প্রসারিত করার ক্ষমতা রয়েছে যাতে এটি ১০ ​​লিটার জল নিজের মধ্যে রাখতে পারে।

কনডম বেশিরভাগই মহিলাদের দ্বারা কেনা হয়

কনডম বিক্রয় ৪০% মহিলাদের জন্য হয়। কারণ তারা যৌন স্বাস্থ্য সম্পর্কে আরও সচেতন, তারা ওষুদের দোকান থেকে কনডম কেনেন।

তারা অবাঞ্ছিত গর্ভাবস্থার একটি ঝুঁকি আছে। তাই তারা উদাসীন হতে চায় না। এই কারণে, মহিলাদের লজ্জা বা অলস ছাড়া কনডম কেনেন।

Leave a Reply

%d bloggers like this: