আপনার হৃদয় দ্রবীভূত করতে ছোটদের জন্য অলিম্পিক

 

 

যখন আপনি অলিম্পিক গেমসের কথা ভাবেন, তখন আপনি মনে করেন যে আপনি চিত্তাকর্ষক এবং সুপার স্পিরিশ ​​সংস্থাগুলি মনে করেন যে আপনি জিমে যাওয়ার ব্যাপার নিয়ে ‘বিবেচনা’ করতে চান। এখন যে চিত্রটি প্যাডী, বৃত্তাকার, এমন একটি ইভেন্টে প্রতিযোগিতা করার চেষ্টা করে যেখানে শিশুরা হাঁটবে। কিছু মজার মত হিসাবে এটি আরাধ্য হবে।

আসুন আমরা আমাদের কল্পনাগুলি বাস্তবায়িত করি যেখানে শিশুরা ছোট ছোট খেলনা নিয়ে ১০০ মিটার দৌড়াতে চেষ্টা করবে।

“অন ইওর মার্ক,গেট সেট। ….গো !!”

কি অনুমান ?! শিশুদের, এ.কে.এ সম্মানিত লিটল অলিম্পিয়ানরা, “যান” বলার আগেই পুরো এলাকা জুড়ে ছড়িয়ে ছিটিয়ে যাচ্ছে, এবং তাদের মধ্যে কেউ কেউ কেবল স্থানটি ঘুরে বেড়াচ্ছে।

এখন একটি স্পিকার মধ্যে একটি সামান্য শিশুর মেয়ে কল্পনা করা, একটি পুষ্পশোভিত হতে চেষ্টা করা ঝরনা মত। সে চলছে না কারণ সে সুখী নয় যে তার মা ও বাবা তার চারপাশে নেই। একটু সময় পরে, আপনি তার মুখ ভাল করে দেখতে শুরু করেন এবং এই চমত্কার একটি বিমোহিত আবেগ মধ্যে বিরতি যে তার ‘অলিম্পিয়ান’ না খুব এবং আপনি কি জানেন যখন একটি শিশুকে কাঁদতে দেখা যায় – এটি তাদের প্রত্যেকের একই কাজ করার জন্য নিখুঁত কারণ। তাই সেখানে, আপনার অভিনব অলিম্পিক গেম বিশ্বের একটি বিশৃঙ্খল ঘটনা পরিণত হয়ে থাকে, যেমন- একটি দুধ বোতল, পেসিফিয়ার্স, রাট্টলেস এবং ভাঙা মমি বা পুতুল। তাদের বিনোদনের কথা এবং প্রতিভা আরো বাড়িয়ে তুলতে কিছু বিভিন্ন উপায় অবলম্বন করুন।

শিশুদের অলিম্পিকের একটি ভাল ধারণা জন্য, নীচে দেওয়া লিঙ্কটিতে ক্লিক করুন। আমরা প্রতিশ্রুতিবদ্ধ যে এটা আপনাকে উত্সাহিত করবে।

Leave a Reply

%d bloggers like this: