এই গ্রীষ্মকালীন ফ্লোরাল পেতে মায়েদের জন্য একটি গাইড

গ্রীষ্মকালীন ফুলের মত গ্রীষ্মের সব দৃশ্যপটের দৃশ্যগুলি খুব সুন্দর হয়ে থাকে এবং এগুলি সবসময় ফুলের সাথে জড়িত, কারণ এর মুখোমুখি হওয়া, উজ্জ্বল সাদা সূর্য দিয়ে বেগুনী, গোলাপী, লাল এবং কমলা ফ্ল্যাশের মধ্যে পৃথিবীতে সবচেয়ে সুন্দর দৃষ্টিশক্তি দেখা যায়।

তাই এর সঙ্গে ফুলের সুন্দর বাগান গড়ে তুলতে একটি ফ্লোরাল থাকতে হবে।

১. পুরিশ নারী বহুবর্ণ মুদ্রিত ম্যাক্সি পোষাক

এই আরাধ্য বহু মুদ্রিত ম্যাক্সি পোষাক এই গ্রীষ্ম পরিধান এর জন্য শ্রেষ্ঠ। আড়ম্বরপূর্ণ এবং পাতলা, এই উপাদান আপনার ত্বকের হাওয়া চলতে সাহায্য করবে, আপনার আরাধ্য চেহারা তৈরীর জন্য আপনার বাচ্চাদের এবং স্বামীর সঙ্গে একটি দিন বাইরে যাওয়ার জন্য এটি পড়তে পারেন এবং এটি আপনাকে সবার থেকে আলাদা বানাবে।

এটি এখানে ৮৯৯ টাকায় কিনুন

২. হারপা বহুবর্ণী ফ্লোরাল প্রিন্ট শীর্ষ

এই গাঢ় ধনুর্বন্ধনী মুদ্রণ শীর্ষ আপনার জন্য নিখুঁত যদি আপনি ব্ল্যাক পরতে অনেক বেশী ভালবাসেন। এই অন্ধকার পটভূমিতে পুষ্পশোভিত প্রিন্ট মধ্যে আনয়ন একটি সুদৃশ্য বৈষম্য উপলব্ধ এবং আপনার ত্বক একটি নির্দিষ্ট গ্লা যোগ করবে। এই বহুমুখী টুকরা উভয় একটি প্রথাগত বা আকস্মিক পরিধান হতে পারে। এটি কিভাবে আপনি এটি শৈলী সব হয়। আপনি যদি আমাদের জিজ্ঞাসা করেন তাহলে প্রত্যেক মৌসুমেই অবশ্যই আমরা এটিকেই অগ্রাধিকার দেবো!

এখানে ৪৭৯ টাকায় এটি কিনুন

৩. নয়েও ওমেন বহু মুদ্রিত প্রিন্টেড এ-লাইন কুর্তা

এই চমত্কার কুর্টা হল ফুলের প্রবণতা একটি গ্রীষ্ম একটি জাতিগত যষ্টি প্রদান নিখুঁত উপায়। একটি ছোট জহরত হিসেবে আপনি নিজেকে একটি দৈনন্দিন পরিধান হিসেবে এটিকে পেয়েছেন। এই মার্জিত টুকরা আপনি অনায়াসে নিশ্ছিদ্র দেখতে চেহারার জন্য ব্যবহূত করতে পারেন।

এটি এখানে ৯৪৯ টাকায় কিনুন

৪. প্যান্টালুনস দ্বারা রঙ্গমার্কে নারী হালকা সাদা প্যালেজস

এই গ্রীষ্মে পরতে সবচেয়ে আরামদায়ক এবং সুন্দর পোশাক, এই গোড়ালি দৈর্ঘ্য নীল এবং অফ-সাদা প্লাজো যা হয়তো আপনি খুঁজছেন..। আপনি এত সুন্দর অনুভব করবেন যে গ্রীষ্মের তাপ আপনার বিরুদ্ধে কোন সুযোগ নিতেই পারবে না।

এখানে তাদের ৮৯৯ টাকায় কিনুন

৫.ফক্সি স্পার্ক্স গোল্ড- টোন এবং পিচ রঙিন স্টোন-স্টুড্ড ফ্লোরাল নেকলেস

এই সুন্দর নেকলেসটি আপনার প্রিয় হবেই যেটা একদম নিশ্চিত করে বলা যায়। এটা কোন সীমানা জানেন, আপনি আনুষ্ঠানিক এবং জাতিগত পোশাক উভয় সঙ্গে এটি পরতে পারেন। আপনি নিশ্চিত হতে পারেন যে এটি আপনার পোষাক আরো উজ্জ্বল করে তুলবে। এটির নাম স্মরণ করুন, যে কোনও ব্যাপার যেখানে আপনি যাবেন লোকে আপনাকে জিজ্ঞাসা করবে এটির সম্পর্কে এবং জানতেও চাইবে!

এখানে ৬৩৯ টাকায় এটি কিনুন

Leave a Reply

%d bloggers like this: