৪টি এমন জিনিস যেগুলি আপনাকে গর্ভাবস্থার সময় আরাম দেয়

গর্ভাবস্থা মানে হল বিশ্রামে থাকা, শিশুর আসার অপেক্ষা করা ও তার জন্যে একটি সুন্দর পৃথিবী সাজানো। অতএব, বিশ্রামে থাকাকালীন একটু আরামদায়ক ভাবে গর্ভাবস্থার মুহূর্তগুলোকে উপলব্ধি করতে এই ৪টি জিনিস সঙ্গে রাখুন।

১. টেনিস বল

শুনতে অবাক লাগছে, তাই নয় কি? এই মৌলিক ক্রীড়া বল আপনার ম্যাসেজের মত কাজ করে যখন আপনার ম্যাসেজের প্রয়োজন হয়। আপনার স্বামীকে এই সময় বলবেন পিঠে এই বলটি আস্তে আস্তে মালিশ করতে এবং দেখবেন আপনি কতটা আরাম বোধ করছেন। শীঘ্রই আপনি এটির প্রতি আসক্ত হয়ে পড়বেন।

২. মেমোরি ফোম গদি

মেঘের একটি ক্ষেতের মধ্যে ঘুমাতে চান? যদিও এটি দুর্ভাগ্যবশত সম্ভব না, কিন্তু একটি ভাল মেমোরি ফোম গদি কিনলে এটি সম্ভব হতে পারে। এই গদিতে শুলে আপনি না কেবল আরাম বোধ করবেন, আমরা স্পষ্টভাবে গর্ভবতী মহিলাদের জন্য এটি সুপারিশ করে থাকি, বিশেষত যাদের শ্রোণী, সায়িয়েটিক, কোমর এবং / অথবা পিঠে ব্যাথার সমস্যা থাকে।

৩. ম্যাটারনিটি বালিশ

গর্ভাবস্থার সময় ঘুম হল একটি বিশেষ প্রয়োজন, কিন্তু যদি না আপনি আরামদায়ক বোধ করেন তাহলে ভালভাবে ঘুম হওয়া সম্ভব নয়। তাই, একটি আরামদায়ক এবং নরম বালিশ আপনার সমস্ত সমস্যার সমাধান হতে পারে। এই ম্যাটারনিটি বালিশ কাজেই সঙ্গে রাখবেন।

৪. নেটফ্লিক্স

আপনি যখন আপনার গর্ভাবস্থার মধ্য দিয়ে যান, আপনি স্বাভাবিকভাবেই কম কাজ করেন যার ফলে আপনার হাতে অনেক সময় থাকে। কাজেই এই সময়, আপনার বিনোদনেই বিশেষ প্রয়োজন হয় যার মাধ্যমে আপনি নিজেকে ব্যস্ত ও আনন্দে রাখতে পারবেন। নেটফ্লিক্স এর মাধ্যমে আপনার প্রতিটি মুহূর্তকে করুন উজ্জ্বল। কাজেই নিজের একটি আকাউন্ট খুলুন ও বিনামূল্যে প্রথম মাসে পান অক্লান্ত ও আনন্দময়ী সময়। নেটফ্লিক্স এর আমাদের সেরা শো দেখুন এই নিবন্ধটি পড়ে।

Leave a Reply

%d bloggers like this: