গর্ভাবস্থার পর মজবুত চুলের জন্যে ৫টি সেরা শ্যাম্পু

গর্ভাবস্থার পরে, অনেক পরিবর্তন আসে। একটি দিনের সময়সূচীর পরিবর্তন থেকে শুরু করে আপনার সন্তানের আসার ফলে যাবতীয় আশ্চর্জজনক পরিবর্তন পর্যন্ত সমস্ত কিছুই। যে পরিবর্তনগুলি অন্য সকল পরিবর্তনের সাথে আসে সেটি হল চুলের বৃদ্ধির হার হ্রাস এবং আপনার চুলের দুর্বলতা। চিন্তা করবেন না এবং আপনার মূল্যবান চুলকেও আর বেশি হারানোর ঝুঁকি দেবেন না। পরিবর্তে মূল্যবান এবং কার্যকরী শ্যাম্পুগুলির সাহায্যে তাদের সংরক্ষণ করুন।

১. গার্নিয়ার ফ্রুকটিস লং এন্ড স্ট্রং স্ট্রেন্থেনিং শ্যাম্পু

এই শ্যাম্পুটি চুলের ছেড়া ডগাকে সরিয়ে তোলে এবং দুর্বল চুলকে শক্ত করে তোলে। ফলে আপনার চুল বৃদ্ধির অসুবিধা হয়না। এই শ্যাম্পু ব্যবহারের সঙ্গে সঙ্গে আপনার চুল অনেক শক্তিশালী হয়ে ওঠে, শ্যাম্পুটি চুলের ভিতরে কাজ করে, তাই আপনার চুল দৈর্ঘ্য, উজ্জ্বল ও দেখতে সুন্দর হয়ে ওঠে।

২. হিমালয় হার্বাল প্রোটিন শ্যাম্পু

একটি ভেষজ পদার্থের মত কোন কিছুই ভাল হতে পারেনা। এই শ্যাম্পুটি আপনাকে জানতে সান্ত্বনা দেয় যে, এটি আপনাকে এমন একটি ফলাফল দেবে যা সত্যিই দীর্ঘ সময়ের জন্যে থাকবে। হিমালয় শ্যাম্পুর ভেষজ যত্নের ফলে কোন ভাবেই আপনার চুলের ক্ষতি হবে না।

৩. ট্রিচাপ

এই শাম্পুতে রয়েছে ঘৃত কুমারী অর্থাৎ এলো ভেরা এবং হেনা যা আপনার চুলকে যথাক্রমে শক্তি ও রঙ দেয়। এটি চুলের ফলিকেল্সকে ময়শ্চারাইস করে এবং পুষ্টি যার ফলে আপনার চুল পুনরুজ্জীবিত হয়ে ওঠে। যেহেতু এই শ্যাম্পুটির বেশিরভাগ পদার্থই জৈবিক, তাই অনেকেরই এর সুফল পেয়ে থাকে।

৪. ট্রেসেম্মী আয়নিক স্ট্রেন্ট শ্যাম্পু

এই পেশাদারী মানের শ্যাম্পু সব ধরনের চুল জন্য ভাল। এটি স্যালন গ্রেডের আয়নিক রসায়ন রয়েছে যা আপনার চুলকে যেকোনো বৈদ্যুতিক চুল্লির দ্বারা যে আপনি সাজিয়ে রাখেন যেমন স্ট্রেইটনার বা ব্লো ড্রাইয়ার, তার থেকে সৃষ্ট সমস্ত ক্ষতির বিরুদ্ধে চুলকে রক্ষা করে। এটি আপনার চুল পুষ্ট এবং দৃঢ় করে তোলে।

৫. ক্লিনিক প্লাস স্ট্রং এন্ড লং হেলথ শ্যাম্পু

এই শ্যাম্পু মূলত খুব কোমল ভাবে চুলের গোড়া থেকে কাজ করে এবং আপনার চুলকে ৩৫ গুণ শক্তিশালী করে তোলে। এটি সব ধরনের চুলের জন্য ব্যবহার করা যেতে পারে এবং প্রতিদিন করলে তার আশ্চর্যজনক ফলাফল পাওয়া যায়। সুতরাং, যদি আপনি দৈনন্দিন ভাবে চুল ধুতে চান, এটি আপনার জন্যে নিখুঁত ব্যবস্থা।

 

Leave a Reply

%d bloggers like this: