যৌনমিলনে মেয়েদের অভিজ্ঞতা জানলে অবাক হবেন!

মেয়েদের যৌন অভিজ্ঞতা কেমন হতে পারে? আসুন জেনেনি এক যৌন বিশেষজ্ঞর কাছে থেকে। কিছুদিন আগে ডেমি ওলোনিসাকিন (যৌন বিশেষজ্ঞ) তাঁর মহিলা বন্ধুদের কাছে আবেদন রাখেন, যে তাঁরা যেন নিজেদের সবচেয়ে সাহসী এবং যৌন অভিজ্ঞতাগুলির কথা খোলাখুলিভাবে তাঁকে জানান।

মেয়েদের যৌন জীবন নিয়ে একটা সহজ আলোচনা করাই ছিল তাঁর উদ্দেশ্য। ডেমির আবেদনে বহু মহিলাই তাঁদের যৌন অভিজ্ঞতার কথা তাঁকে জানান। ডেমি সেইসব মহিলাদের নাম গোপন রেখে তাঁদের অভিজ্ঞতার কথা প্রকাশ করতে থাঁকেন তাঁর ব্লগে।


কেউ জানান, কীভাবে কয়েক ঘন্টার ব্যবধানে বহু পুরুষের সঙ্গে মিলিত হয়েছেন। কেউ বা বলেন, একসঙ্গে তিন বা চার জন পুরুষের সঙ্গে তাঁদের যৌন মিলনের কাহিনি। বহু মহিলা তাদের নিজের জীবনের কথা প্রকাশ করতে থাকে।

কিন্তু সমস্যা এই নিয়ে বিতর্কও তৈরি হয়েছে। অনেকের কাছে এটি দৃস্টিকটু, অনেকেই মনে করছেন, যৌনতার কথা গোপন থাকাই ভাল। এই সমস্থ কথা এবং মন্তব্য প্রকাশ্যে নিয়ে আসা মানে অশালীনতা। আবার ডেমির ব্লগে বহু পুরুষ তাদের মন্তব্য ডেমিকে আক্রমণ করেছেন বলেও জানা গিয়েছে।


কিন্তু এই ধরণের আলোচনা মানুষের অনেক সমস্যা সমাধান করে। আমাদের মধ্যে এখনো অনেক মানুষ আছে যারা ডাক্তারের কাছে এমন কোনো সমস্যার কথা খোলাখুলি বলতে পারে না। সেই কারণে আপনাদেরও বলছে আমাদের মধ্যে এমন কোনো সমস্যা হলে মা- ঠাকুমা, পিসি বা মাসি যে আপনার কাছে বন্ধুর মতো তাঁর সাথে আলোচনা করুন। সমস্যার সমাধান হবে।   

Leave a Reply

%d bloggers like this: