আপনি কি সেক্স ট্যাবলেট খাচ্ছেন?

শারীরিক সম্পর্কে একটু বেশি উত্তেজনা আনতে নানারকম ওষুধ বা কৃত্রিম উপাদান ব্যবহার করার প্রবণতা দিন দিন বাড়ছে। আপনি কোনো ওষুদের দোকানে বা শপিংমলে লক্ষ্য করলে এই ধরণের ওষুধ দেখে থাকবেন। কিন্তু বিশেষত পুরুষাঙ্গ বড় করার জন্য ছেলেদের মধ্যে এই ধরণের প্রবণতা বেশি। অনেকের এনিয়ে ভ্রান্ত ধারণাও রয়েছে। 


কিন্তু এটির প্রবণতা যে কতটা বিপজ্জনক হতে পারে, তা প্রমাণ হয়ে গেল এক মহিলার মৃত্যুতে। চূড়ান্ত উত্তেজনার মুহূর্তে অতিরিক্ত রক্তক্ষরণের ফলে মৃত্যু হয়েছে ওই মহিলার। আর এই ঘটনার জন্য দায়ী করা হয়েছে তার পুরুষ সঙ্গীকেই।


৫০ বছর বয়সি নাইজেরীয় ব্যক্তি ফতাই বুসারির সঙ্গে কিছুদিন আগে আলাপ হয় সাদিয়াত আদিজুয়োঁ নামে এক মহিলার। দুই জনে নাইজেরিয়ায় শ্রমিক হিসেবে রাস্তা পরিষ্কারের কাজ করত। আলাপের থেকেই দুই জনের ঘনিষ্ঠতা বাড়ে, তৈরি হয় শারীরিক সম্পর্কও।

 


সাদিয়াতের সঙ্গে শারীরিক সম্পর্কের আগে নিজের যৌনাঙ্গ বড় করতে একটি আয়ুর্বেদিক ওষুধ খায় ফতাই। সঙ্গমের মাঝেই নিজের মহিলা সঙ্গী সাদিয়াতের মধ্যে অস্বাভাবিকতা লক্ষ্য করে ফতাই। তখন সে দেখে সাদিয়াতের গোপনাঙ্গ রক্তে ভেসে যাচ্ছে। কিছুক্ষণের মধ্যেই ঘটনাস্থলে ওই মহিলার মৃত্যু হয়। ফতাই তখন লোকজন ডেকে ঘটনার কথা সবাইকে জানায়।

Leave a Reply

%d bloggers like this: