কেমন গেলো বচ্চন পরিবারের বধূ ঐশর্য্য-এর ৪৪তম জন্মদিন?

বচ্চন পরিবারের পুত্রবধু ঐশ্বর্য রাই বচ্চনের কাল ছিল ৪৪তম জন্মদিন। বিশ্বসুন্দরীর জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় তাকে শুভেচ্ছা জানান বলিউড সেসেলিব্রেটিরা। শুভেচ্ছা জানিয়েছেন পরিচালক করণ জোহর ও অভিনেত্রী মালাইকা অরোরা।

 

স্ত্রীর জন্মদিনে কি প্ল্যান ছিল অভিষেকের? মিড ডে জানাচ্ছে, জন্মদিনে একের পর সারপ্রাইজ অপেক্ষা করেছে ঐশ্বর্য’র জন্য৷ তবে কোন ঘটা করে নয়, বরং পরিবারের সঙ্গে একান্তে জন্মদিন পালন করেছেন বচ্চন পুত্রবধু। গত মার্চ মাসে মারা যান ঐশ্বর্য’র বাবা। এর আগে শ্বশুর অমিতাভ বচ্চনও পরিবারের সঙ্গে একান্তে নিজের জন্মদিন পালন করেছিলেন। স্ত্রী, মেয়ে ছেলে, বউমা ও নাতনিদের নিয়ে পাড়ি দিয়েছিলেন মালদ্বীপ।

জন্মদিনে মায়ের জন্য তার প্রিয় কেকের অর্ডার দিয়েছিল খুদে আরাধ্য। অভিনেত্রীর ঘনিষ্ঠ লোকেরা জানিয়েছেন, জন্মদিন বলে বিশেষ কোন প্ল্যান ছিল না ঐশ্বর্যর। তবে গতবারের মতো এবারও জন্মদিনের দিন দুঃস্থ ছেলে মেয়েদের জন্য খাবারের ব্যবস্থা করেছিলেন প্রাক্তন বিশ্বসুন্দরী।

গতকাল সকালে আরাধ্যকে স্কুলে দিয়ে মা বৃন্দা রাইয়ের কাছে চলে যান ঐর্শ্বয। একসঙ্গে দুজনে অনেক সময় কাটান। এছাড়া তিনি গিয়েছিলেন সিদ্ধিবিনায়ক মন্দিরে যাওয়ার কথা। এরপর পরিবারের সঙ্গে কেক কেটে নিজের জন্মদিন পালন করেছেন বচ্চন পুত্রবধু। এরপর স্ত্রীকে ডিনারে যাওয়ার প্ল্যান আনিয়েছিলেন অভিষেক।

Leave a Reply

%d bloggers like this: